মুম্বই- পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। আর তাই বলিউডের কুইনকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু শুভেচ্ছার বদলে ধন্যবাদ জানাননি কঙ্গনা। বরং কঙ্গনার দিদি রঙ্গোলি চন্দেল আলিয়াকে এর জন্যও একহাত নিতে ছাড়েননি।

আলিয়া খুশি হয়ে কঙ্গনাকে ফুলের তোড়া পাঠান। সঙ্গে একটি কার্ডে লেখেন, পদ্মশ্রী পাওয়ার জন্য অভিনন্দন। এর উত্তরে রঙ্গোলি ব্যঙ্গ করে লেখেন, এই দেখুন আলিয়াজি কঙ্গনাকে ফুল পাঠিয়েছেন। কঙ্গনার ব্যাপারে জানি না, তবে আমার তো বেশ মজা লাগছে! সঙ্গে একটি হাসির ইমোজিও দেন রঙ্গোলি, যা থেকে স্পষ্ট যে রঙ্গোলি বিষয়টিকে নিয়ে অহেতুক রসিকতা করছেন।

এর উত্তরে আলিয়া বলেছেন, ওরা যে ভাবে প্রতিক্রিয়া জানাতে চায় জানাক। আমি কঙ্গনার জন্য খুশি। কঙ্গনা ও রঙ্গোলি এর আগেও আলিয়াকে বিভিন্ন বিষয় নিয়ে কটাক্ষ করেছেন।

নেপোটিজম প্রসঙ্গে একাধিকবার আলিয়া ভাটকে নিশানা করেছেন কঙ্গনা ও রঙ্গোলি। এমনকী, আলিয়াকে করণ জোহরের হাতের পুতুল বলতেও ছাড়ননি দুই বোন।

কঙ্গনা এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে একবার জানিয়েছিলেন, তিনি আলিয়াকে ফোন করে কিছু পরামর্শ দিয়েছিলেন। কঙ্গনার কথায়, আমি ওকে বলেছিলাম, ও কি শুধুই টাকা রোজগার করছে নাকি নিজের মতামতও ব্যক্ত করছে। তা না হলে ওর সাফল্যের কোনও মূল্য নেই। আশা করি ও দায়িত্ব বোধ, সাফল্যের আসল অর্থগুলি বুঝবে। নেপো-দলের জীবন দেওয়া-নেওয়া সম্পর্ক ঘিরেই তৈরি হয়। আশা করি ও তার উর্ধে উঠতে পারবে।

গল্লি বয় ছবিতে আলিয়া ভাটের অভিনয় সবাই প্রশংসা করলেও, কঙ্গনাও সেখানেও তাঁকে ছাড়েননি। বরং আলিয়ার অভিনয় মাঝারি বলেও দাবি করেছিলেন তিনি। যদিও আলিয়া এর কোনও প্রতিক্রিয়া দেননি। বরং সৌজন্য দেখাতে কঙ্গনাকে ফুলের তোডা় পাঠিয়েছেন।