মুম্বই- আলিয়া ভাটের সঙ্গেও কি সম্পর্কে ভাঙন ধরল বি-টাউনের ক্যাসানোভা রণবীর কাপুরের! সোশ্যাল মিডিয়া জুড়ে এখন এই প্রশ্নটাই ঘুরে বেড়াচ্ছে। কিছুদিন আগেই জন্মদিন ছিল অভিনেত্রী আলিয়া ভাটের। কিন্তু অভিনেত্রীর জন্মদিনে রণবীরের অনুপস্থিতি দেখেই এই জল্পনা তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে জানা যায়, এবছরের জন্মদিনটা দিদি শাহিন ভাট ও বন্ধু আকাঙ্ক্ষা কাপুরের সঙ্গেই কাটিয়েছেন আলিয়া।

কিন্তু প্রেমিকার জন্মদিনে একবারের জন্যও দেখা করলেন না রণবীর! এমনকী সোশ্যাল মিডিয়াতেও কোনও উপস্থিতি নেই। এই বিষয়টাই চমকে দিয়েছে নেটিজেনদের। প্রশ্ন উঠছে, রণবীর কি ফের তাঁর প্রেমিকার মন ভাঙলেন! আলিয়ার সঙ্গেও কি তাঁর সম্পর্ক টিকলো না! তা হলে কি বিয়ের পরিকল্পনাও বাতিল হল! কিন্তু সত্যি কি তাই! রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, সত্যিই এই দিন খুবই ব্যস্ত ছিলেন তিনি। আর সেই জন্যই প্রেমিকার জন্মদিনে আসতে পারেননি তিনি।

সঙ্গে সেই ঘনিষ্ঠ সূত্র এও জানান, রণবীর ও আলিয়ার সম্পর্ক অক্ষত রয়েছে। তাঁদের মধ্যে এখনও একই রকম প্রেম রয়েছে। এমনকী খুব শীঘ্রই নাকি দুজনে বিয়েও করবেন। রণবীর ও আলিয়া দুজনের পরিবারও নাকি বিষয়টি নিয়ে প্রস্তুত। প্রসঙ্গত, এই মুহূর্তে দুজনেই ছবির কাজ নিয়ে ব্যস্ত।

যদিও আপাতত করোনা ভাইরাসের জেরে ছবির সমস্ত কাজ বন্ধ রয়েছে। কিন্তু এই বছরই মুক্তি পাওয়ার কথা ব্রহ্মাস্ত্র। এই ছবিতে এই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। এই ছবিতে অভিনয় করতে গিয়েই ঘনিষ্ঠতা তৈরি হয় এই তারকা জুটির। এছাড়া রণবীর শামশের ছবির কাজ নিয়েও ব্যস্ত। আলিয়ার হাতে রয়েছে তখত, সড়ক ২, গাঙ্গুবাই কাথিওয়াড়ি-সহ আরও কিছু ছবি।