মুম্বই- বহুদিন ধরেই জল্পনা চলছে, লাভ রঞ্জনের ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনকে। সেই ছবিতে অজয় দেবগণেরও অভিনয় করার কথা ছিল। কিন্তু এই মুহূর্তে সেই ছবি তৈরি করছেন না লাভ রঞ্জন। রণবীর ও দীপিকা জুটির ভক্তরা এই খবরে বেশ হতাশই হয়েছেন।

তবে হতাশ হওয়ার আর প্রয়োজন নেই। লাভ রঞ্জনেরই আর একটি ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর ও দীপিকা পাডুকোন। আর সেটি নাকি আবার লাভ স্টোরি। তাই ভক্তদের উত্তেজনা আরও তুঙ্গে উঠেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, লাভ রঞ্জনের ছবিটিতে অজয় দেবগণ অভিনয় করছেন না। আর তাই জন্যই আপাতত এই ছবির কাজ বন্ধ রেখেছেন লাভ রঞ্জন। পরিবর্তে তিনি রণবীর ও দীপিকাকে নিয়েই একটি লাভ স্টোরির কাজ শুরু করছেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে রণবীর কাপুর ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। এই ছবির শ্য়ুটিং করতে গিয়েই আলিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তাঁর। অন্যদিকে দীপিকারও দুটি ছবি ছপক ও ৮৩ খুব শীঘ্রই মুক্তি পাবে। ৮৩-তে রণবীরের বিপরীতে অভিনয় করছেন।

তবে লাভ রঞ্জনের ছবিতে যে রণবীর কাপুর ও দীপিকার রসায়ন দেখার জন্য দর্শকরা উদগ্রীব তা বলাই বাহুল্য। এক সময়ে সম্পর্কে ছিলেন রণবীর ও দীপিকা। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরে দুজনেই এখন নিজের মতো করে নিজেদের গুছিয়ে নিয়েছেন। শেষ তাঁদের একসঙ্গে তামাশা ছবিতে দেখা গিয়েছিল। কিন্তু এখন তাঁদের রসায়ন কেমন, সেটাই দেখার।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ