মুম্বই : তারাদের হাঁড়ির খবর কে না পেতে চায়। রবিবারের দুপুরে একটু মুচমুচে খবর রটবে তবেই না রবিবার। যেমন হল রনবীর ও আলিয়ার মুভি ডেট নিয়ে। দেশের কোটি কোটি জনতার মতো তাঁরাও দেখতে গেলেন অ্যাভেঞ্জার্স এন্ডগেম।

তারকা হলে যা হয়। উঠতে বসতে তাদের নিয়ে ক্যামেরার ক্লিক ক্লিক লেগেই থাকে। তাঁরাও মানুষ। তাঁরাও ব্যস্ততার মাঝে ফ্রি টাইম কাটাতে সিনেমা দেখতে যেতেই পারেন। কিন্তু সেই তারকা যদি বলিউডের সব থেকে হট জুটি হয় তাহলে খবর হওয়াটাই স্বাভাবিক। যেমন সিনেমা দেখতে গেলেব রনবীর এবং আলিয়া। ব্যাস খবর। শুক্রবার মু্ম্বইয়ে দু’জনে সময় কাটালেন অ্যাভেঞ্জার্স এন্ডগেম দেখে। দু’জনেই পরেছিলেন ক্যাসুয়াল পোশাক। আলিয়ার হালকা নীল হাতকাটা টপ ও জিনস চোখ টেনেছে ফ্যানেদের। রণবীরও পরেছিলেন জিনস ও চেক শার্ট। মাথায় ছিল টুপি।

বলিউডে এই মুহূর্তে জোর গুঞ্জন রণবীর ও আলিয়ার প্রেম নিয়ে। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’র সেটেই তাঁদের প্রেমের শুরু। এই মুহূর্তে ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন দুই তারকা। ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চন ও মৌনী রায়কেও। জুহুর একটি সিনেমা হলে দেখা যায় দুই তারকাকে। এই থিয়েটারে এদিন দেখা গিয়েছে জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরকেও। ছবি দেখতে গিয়েছিলেন অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না ও সুশান্ত সিং রাজপুতও।

এদিকে রেকর্ড অগ্রীম টিকিট বিক্রিতে রেকর্ড গড়েছে অ্যাভেঞ্জার সিরিজের এই ছবি। ইতিমধ্যেই যারা হলে গিয়ে শুক্রবার দেখে এসেছেন প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় ছবির প্রশংসা করেছেন। বহু প্রতিক্ষিত ও প্রসংসিত এই ছবি দেখার জন্য যারা অগ্রিম টিকিট বুক করেছিলেন সেই হিসাবে দেখা যাচ্ছে এই রেকর্ড । রেকর্ড গড়া অর্থের পরিমাণ ২৫ লক্ষ টাকা। বুক মাই শো-র তরফে এমনটাই তথ্য দেওয়া হয়েছে।বুক মাই শো-এর তরফে একটি বিবৃতিতে জানিয়েছেন ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। ছবিটি দেখার জন্য সিনেমাপ্রেমীদের মধ্যে যেভাবে উত্তেজনা তৈরি হয়েছে, তা এককথায় নজিরবিহীন। সিনেমাপ্রেমীদের কথা ভেবে ছবির নির্মাতারা সমস্তরকম ব্যবস্থাই রেখেছেন। ছবি দেখার জন্য অগ্রীম টিকিট বুক করা যাচ্ছে। সারা সপ্তাহ ধরেই ছবির অগ্রীম টিকিট বিক্রি হবে।”

এর আগে বুক মাই শো-র তরফে জানানো হয়েছিল। ছবিটির জন্য প্রতি সেকেন্ডে ১৮টি টিকিট বিক্রি হচ্ছে। অ্যাভেঞ্জার্স এন্ডগেমের টিকিট বিক্রির রেকর্ড ভেঙেছে অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার-এর রেকর্ড। প্রসঙ্গত মার্ভেল সিনেমেটিক ইউনির্ভাসের ২২ নম্বর ছবি অ্যাভেঞ্জার্স এন্ডগেম। ছবিতে রয়েছে হাল্ক, থ্যানস , ক্যাপ্টেন আমেরিকা সহ হাজারও চরিত্র। যাঁরা ‘অ্যাভেঞ্জর্স ইনফিনিটি ওয়্যার’ দেখেছিলেন তাঁদের মধ্যে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ নিয়ে আগ্রহ আকাশ ছোঁয়া। এটিই অ্যাভেঞ্জার্সের শেষ সিরিজ।

অ্যাভেঞ্জর্সের আগের পর্বগুলিতে দেখা গিয়েছিল বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থ্যানস। পৃথিবীর জনসংখ্যা ক্রমাগত বাড়ছে তাই আলাদা আলাদা ইনফিনিটি স্টোন সংগ্রহ করে অ্যাভেঞ্জার্সদের শেষ করেছিল থ্যানস। এবার এই সিরিজে জানা যাবে থ্যানসকে কে মারবে।