মুম্বই: সব অপেক্ষা শেষ। ফের একটা হাই প্রোফাইল বিয়ের জন্য তৈরি হচ্ছে বলিউড। কানাঘুষো শোনা যাচ্ছিল আগে থেকেই। তবে এবার নাকি খবর একেবারে পাকা। এক হচ্ছে কাপুর ও ভাট পরিবার। চলতি বছরেই বিয়ে করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

দু’জনেই ফিল্মি পরিবারের সন্তান। ঋষি কাপুরের ছেলে রণবীর ও মহেশ ভাটের মেয়ে আলিয়া আজ নিজেদের পরিচয়েই প্রতিষ্ঠিত। দু’জনেরই অতীতে অন্য লিংক আপস থাকলেও বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ সম্পর্ক বলিউডের এই দুই তারকার। স্টার কাপলকে একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। দু’জনে ছুটিও কাটাতে যান একসঙ্গে। তবে বিয়েটা কবে, তা জানা যাচ্ছিল না।

এবছরেই মুক্ত পাচ্ছে রণবীর-আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই ছবি মুক্তির পরই বিয়ে হবে বলে জানাচ্ছেন বিশিষ্ট ফিল্ম ক্রিটিক রাজীব মসন্দ।

সাংবাদিক রাজীব মসন্দ একটি পত্রিকায় লিখেছেন, এবছরের ডিসেম্বরেই রণবীর-আলিয়া বিয়ে করবেন। ইতিমধ্যেই সব প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কাপুর ও ভাট পরিবারের সবাইকে বিয়ের দিন-ক্ষণ জানিয়ে তৈরি হতে বলা হয়েছে।

সম্প্রতি, কাপুর পরিবারের একটি বিয়েতে রনবীরের মা নীতু কাপুরের সঙ্গে দেখা যায় দু’জনকে। ওই বিয়ের অনুষ্ঠানের আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ঋষি কাপুর। তখনও অনুষ্ঠান ছেড়ে হাসপাতালে দৌড়ন রণবীর-আলিয়া।

গত বছর একটি অ্যাওয়ার্ড শো-তে ‘রাজি’র জন্য পুরস্কার পান আলিয়া। আর সেই মঞ্চে দাঁড়িয়ে প্রকাশ্যে রণবীরের প্রতি ভালোবাসার কথা স্বীকার করেন অভিনেত্রী।

এর আগে একটি সাক্ষাৎকারে আলিয়া রনবীরের সঙ্গে বিয়ের কথা এড়িয়ে যান। বলেন, তাঁর বয়স এখনও অনেক কম, তাই এই নিয়ে ভাবছেন না তিনি।