নয়াদিল্লি: যোগগুরু রামদেব আজ শুক্রবার রাজধানী দিল্লিতে বিএসএফ জওয়ানদের দু’দিনের যোগাসন পাঠ দেবেন। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর।

প্রথম দফায় দক্ষিণ দিল্লির ছাওলায় ভোর পাঁচটা থেকে শিবির শুরু হবে। রামদেব তাঁর বিশেষ আসন ও ব্যায়াম শেখাবেন সীমান্ত নিরাপত্তারক্ষীদের।

দ্বিতীয় দফায় স্থানীয় একটি স্কুলের ক্যাম্পাসে ওই একই আসনগ শেখাবেন।

আগামী ১৭ অক্টোবর গুরগাঁওতে ফের শিবির করবেন রামদেব। বিএসএফের এক মুখপাত্র জানিয়েছেন, “২০১৫ সালে বিএসএফ তাদের গৌরবময় ৫০ বছর পূর্ণ করছে। সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে দেশজুড়ে বিএসএফ নানান অনুষ্ঠানের আয়োজন করেছে। তারই অন্তর্ভূক্ত বাবা রামদেবের এই যোগাসনে প্রশিক্ষণ শিবির।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I