মুম্বই: মাদক যোগে নাম জড়ানোয় শুক্রবার অভিনেত্রী রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তাঁর বিরুদ্ধেও উঠেছিল মাদক নেওয়ার অভিযোগ। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত সিং স্বীকার করেছেন যে রিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি মাদকের বিষয় কথা বলেছেন।

তিনি বলেছেন, রিয়ার সঙ্গে তিনিও মাদকের জোগান রাখতেন। তবে তিনি নিজে কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেছেন। বরং তিনি বলেছেন, রিয়ার জন্য তিনি মাদক রাখতেন। এই মাদক যোগে নাম জড়িয়েছে অভিনেত্রী দীপিকা পাডুকোন ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশেরও।

শুক্রবার রকুলকে জিজ্ঞাসাবাদ করার আগে করিশ্মাকে জেরা করে এনসিবি। জানা যাচ্ছে, বলিউডে মাদক যোগের বিষয়ে রকুল প্রীত ও করিশ্মাকে সামনাসামনি বসিয়েও জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

এরই মধ্যে আরও একটি খবর প্রকাশ্যে এসেছে যে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলার জন্য ছিল একটি গ্রুপ। আর সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। আগামীকাল, অর্থাৎ শনিবার জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকা পাডুকোনকে।

সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুতে মাদক যোগ বড় ভূমিকা নিয়েছে। মাদক যোগের জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতে থাকবেন। আগামী ৬ অক্টোবর পর্যন্ত তাঁকে হেফাজতে থাকার ঘোষণা করেছে বম্বে হাইকোর্ট। এই মাদকযোগে নাম জড়িয়েছে দীপিকা পাডুকোন, রকুল প্রীত, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।