মুম্বই: বিতর্ক বা গসিপ- কোনোটাকেই ছাড়েন না রাখী সাবন্ত। তবে সদ্য প্রয়াত দেশের প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলিকে নিয়ে এমন ভিডিও বোধহয় কাম্য ছিল না। তিনি শোকপ্রকাশ করেছেন ঠিকই। তবে আদতে পরিহাসের পাত্রী হয়ছেন রাখী।

ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করে তিনি দাবি করেছেন, তিনি নাকি ১০ দিন আগেই জানতে পেরেছিলেন অরুণ জেটলির মৃত্যুর কথা। তাও আবার স্বপ্নে। তিনি আরও বলেছেন যে এমন স্বপ্ন নাকি তিনি প্রায়ই দেখতে পান। ঈশ্বর নাকি তাঁকে এমন এক অদ্ভুত ক্ষমতা দিয়েছেন।

রাখী দাবি করেছেন যে ঈশ্বরের বিশেষ কৃপা রয়েছে তাঁর উপর। তাই তিনি এমন অনেক ঘটনাই আগে থেকেই স্বপ্নের মাধ্যমে জানতে পারেন। জেটলির মৃত্যু এমনই এক উদাহরণ। শোকপ্রকাশ করতে গিয়ে রাখী জেটলির আত্মার শান্তি কামনা করেছেন। সঙ্গে এও বলেছেন যে মৃত্যু খুবই আকস্মিক। তাই সকলের ভাল করা উচিত্‍ এবং বাবা-মায়ের সেবা-যত্ন করা উচিৎ। এক প্রবীণ নেতার মৃত্যুতেও এমন যুক্তিহীন ভিডিও পোস্ট করার সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার ঝড় উঠেছে।

শনিবার এইমসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অরুণ জেটলি। গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মোদী প্রথম পর্যায়ের মন্ত্রীসভায় তিনি শুধু অর্থমন্ত্রীই নন, প্রতিরক্ষামন্ত্রকের অতিরিক্ত দায়িত্বও সামলেছিলেন। বাজেপিয়া জমানায় তিনি ছিলেন তথ্যসম্প্রচার , আইন ও কোম্পানি বিষয়ক, বাণিজ্যমন্ত্রী৷