কলকাতা : বিয়ে তো হয়ে গিয়েছে কয়েক মাস আগেই৷ তাহলে আবার কেন গায়ে হলুদে ব্যস্ত হয়ে পড়লেন সেলেব দম্পতি? এমনটাই ভাবছেন তো৷ আসলে রাজ এবং শুভশ্রীর বন্ধুর বিয়ে৷ ঘনিষ্ঠ বন্ধু বলে কথা, দেদার মজা হওয়াটাই স্বাভাবিক৷ তাঁর গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন শুভশ্রী৷ স্বামী-স্ত্রী বেশ ট্যুইনিং করেই অ্যাটেন্ড করেছিলেন হলুদের অনুষ্ঠান৷ শুভশ্রী সুবজ রঙের ফুল লেন্থ সালওয়ার অন্যদিকে সুবজ রঙের কুর্তা পরে রাজ৷ এই ট্যুইনিংয়ে তাঁদের একেবারে মেড ফর ইচ আদার জুটি লাগছিল৷

হলুদের একটি ভিডিও শুভশ্রী রিট্যুইট করেছেন৷ যেখানে তাঁর বন্ধুকে তিনি হলুদ মাখাচ্ছেন৷ প্রসঙ্গত, মুক্তি পেয়ে গিয়েছে রাজ চক্রবর্তী বহু প্রতিক্ষিত ছবির অফিশিয়াল ট্রেলার৷ ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো৷’ রাজের এই ছবির জন্য অধীর আগ্রহে বসেছিল রাজ-ভক্তরা৷ সম্প্রতি ইনস্টাগ্রামে ছবির একটি দৃশ্যের স্টিলও আপলোড করেছিলেন পরিচালক৷ যাতে দেখা গিয়েছিল ঘন জঙ্গল, পায়ে দঁড়ি বাঁধা, গাছ থেকে হঠাৎ ঝুলে পড়ল মানুষ। এমন দৃশ্য হলিউডি ছবিতে হামেশায় দেখা যায়। তবে এবার এমন দৃশ্যের দেখা মিলবে টলিউডি ছবিতেও। সৌজন্যে রাজ চক্রবর্তী। নেপথ্যে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’।

ছোটদের ছবি পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে। চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে।

সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য! একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে? এই নিয়ের তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মু্ক্তি পেতে চলেছে এবার বড়দিনের মরশুমে।

View this post on Instagram

Coordinated #mammalove @rajchoco

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on