হাওড়া: মঙ্গলবার থেকে টানা পাঁচদিন ব্যহত হতে পারে রেল পরিষেবা। মূলত ডবল লাইনের কাজ ও ইন্টারলকিংয়ের কাজের জন্য হাওড়া-আমতা শাখায় বাতিল থাকবে একাধিক ট্রেন।

আগামী ২১ জানুয়ারী থেকে ২৫ জানুয়ারী অবধি মূলত রেলের কাজের জন্যই এই ট্রেন বাতিল বলে জানা গিয়েছে। আগামী ২২ জানুয়ারী ৩৮৯০৯, ৩৮৯১৩ আপ হাওড়া-আমতা লোকাল দুটি, ৩৮৯১১ আপ সাঁতরাগাছি লোকালটি এবং ৩৮৪৪৯ আপ হাওড়া-পাঁশকুড়া লোকাল বাতিল থাকবে। এছাড়াও ৩৮৯১২ ও ৩৮৯১৪ ডাউন আমতা হাওড়া লোকাল দুটি, ৩৮৯১৬ ডাউন আমতা-সাঁতরাগাছি লোকাল ও ৩৮৪৩৪ ডাউন পাঁশকুড়া সাঁতরারাগাছি লোকাল বাতিল থাকবে।

অন্যদিকে ২৩ ও ২৪ জানুয়ারী ৩৮৯০৩, ৩৮৯০৭, ৩৮৯০৯, ৩৮৯১৩ আপ হাওড়া আমতা লোকালগুলি, ৩৮৯১১ আপ সাঁতরাগাছি আমতা লোকাল এবং ৩৮৪৪৯ আপ হাওড়া-পাঁশকুড়া লোকাল বাতিল থাকবে। এছাড়াও ৩৮৯০৮, ৩৮৯১০, ৩৮৯১২, ৩৮৯১৪ ডাউন আমতা -হাওড়া লোকালগুলি, ৩৮৯১৬ ডাউন আমতা – সাঁতরাগাছি লোকাল এবং ৩৮৪৩৪ ডাউন পাঁশকুড়া-সাঁতরাগাছি লোকাল বাতিল থাকবে।

রেল সূত্রে জানানো হয়েছে, রেলের এই কাজের জন্য লোকাল ট্রেনের পরিষেবা কিছুটা ব্যহত হলেও, দূরপাল্লার ট্রেনের কোনও ব্যাঘাত ঘটবে না। শুধুমাত্র ১২৫০৪ আগরতলা-বেঙ্গালুরু ক্যান্টনমেন্ট হামসফর এক্সপ্রেস যে ট্রেনটি ২১ জানুয়ারি আগরতলা থেকে ছাড়বে সেই ট্রেনটি বালিটিকুরি মৌড়ীগ্রাম সেকসন হয়ে না গিয়ে ভায়া হাওড়া গন্তব্যপথে যাত্রা করবে।