স্টাফ রিপোর্টার, কলকাতা: স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ’র কাছে রাজ্যের সমস্যা নিয়ে যাননি মমতা বন্দ্যোপাধ্যায়। গিয়েছিলেন, তৃণমূল কংগ্রেসের সমস্যা নিয়ে। মন্তব্য করেছেন, বিজেপি নেতা রাহুল সিনহা।

রাহুল জানান, মমতা বন্দ্যোপাধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বকেয়া আদায়ের জন্য যাননি। বলেই দিয়েছেন, বকেয়ার কথা বলতে অর্থমন্ত্রী অমিত মিত্র যাবেন। এদিকে বকেয়াই বাংলার সব থেকে বড় সমস্যা। সেই বকেয়া নিয়েই তিনি কথা বললেন না।

রাহুল আরও বলেন, বকেয়া ওর মাথাব্যাথা নয়। ওর মাথাব্যাথ্য স্বরাষ্ট্র দফতর। মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে স্বরাষ্ট্রমন্ত্রকের বিষয় নিয়ে কথা বলতে গিয়েছিলেন। সেক্ষেত্রে স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গেও কথা বলতে হলো। জীবনের প্রথমবার স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু উদ্দেশ্য পূরণ হয়নি।

রাহুল সাফ জানান, মুখ্যমন্ত্রী যে সমস্যার সমাধানে গিয়েছিলেন, তা বাংলার মানুষকে বলা যাবে না। উনি বাংলার সমস্যা সমাধানে যাননি। তৃণমূলের সমস্যা সমাধানে গিয়েছিলেন।

উল্লেখযোগ্য, রাহুল এদিন বলেছেন, মমতা অসমের NRC নিয়ে ভাবিত। তাই রাজনীতিটা এখানে না করে অসমেই করতে পারেন। অন্যদিকে, রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, “আমার মনে হয় না, NRC নিয়ে এক মিনিট কথা হয়েছে। বাকি বিষয় নিয়ে ১৫ মিনিট কথা হয়েছে। যে বিষয়টা মুখ্যমন্ত্রী বলতে চাইছেন না।”