মুম্বই: রাধিকার আপ্তের ঘনিষ্ঠ দৃশ্য ছড়িয়ে পড়ার ঘটনা নতুন নয়। আগেও একাধিকবার সিনেমা মুক্তি পাওয়ার আগে রাধিকার ছবিতে নগ্ন হওয়ার দৃশ্য ছড়িয়ে পড়ে অনলাইনে। এমনকি সিনেমার দৃশ্য নাকি বাস্তবের, তা নিয়েও আলোচনা হয়। এবার এর একবার তাঁর নগ্নতার দৃশ্য ভাইরাল অনলাইনে।

‘দ্য ওয়েডিং গেস্ট’-নামে একটি ছবিতে সম্প্রতি অভিনয় করেছেন তিনি। সেই ছবির একটি দৃশ্যই লিক হয়ে গিয়েছে।রাধিকা ও দেব চুম্বনরত, এমন একটি দৃশ্যই প্রকাশ্যে এসেছে। আর তা নিয়েই ক্ষুব্ধ অভিনেত্রী।

এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন রাধিকা। তাঁর মতে সমাজের বিকারগ্রস্ত মনগুলোর জন্যই এই ধরনের যৌন দৃশ্য লিক হয়ে যায়। তাঁর প্রশ্ন, ‘ছবিতে তো দেব পটেলও রয়েছেন এবং তিনিও নগ্ন। অথচ দেবের নামে নয় শুধুমাত্র তাঁর নামেই ছড়াচ্ছে ভিডিওটি।

‘দ্য ওয়েডিং গেস্ট’-নামে ছবিটির পরিচালক মাইকেল উইন্টারবটম। ছবিতে রয়েছেন জিম সর্ভও। তাঁর প্রশ্ন কেন সব সময় বলা হচ্ছে ‘রাধিকার সেক্স সিন’। রাধিকা আরও বলেন যে, ছবিতে আরও অনেক সুন্দর সুন্দর দৃশ্য রয়েছে। এই ধরনের দৃশ্য তখনই লিক হয় যখন সমাজের বিকারগ্রস্ত মানসিকতা তৈরি হয়।

ছবিটি তৈরি করা হয়েছে একজন ব্রিটিশ মুসলিম ব্যক্তির পাকিস্তান ও ভারতে সফর নিয়ে। এর আগেও রাধিকার যৌন দৃশ্য ফাঁস হয়েছে রাধিকার। লীনা যাদবের পার্চট ছবিতে আদিল হুসেনের সঙ্গে রাধিকার যৌন দৃশ্য ফাঁস হয়েছিল। এছাড়া অনুরাগ কাশ্যপের একটি ছবিতে কাজ করার সময়ও একই ঘটনা ঘটে।

এছাড়া কাজ করতে গিয়ে তাঁর কি ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল, সেকথাও স্বীকার করেছিলেন রাধিকা। এক অনুষ্ঠানে তিনি কাস্টিং কাউচ এবং সেক্সুয়াল হ্যারাসমেন্টের প্রশ্নের উত্তর দিতে গিয়ে জানিয়েছিলেন শ্যুটিংয়ের সময় তাঁর সঙ্গে কি হয়েছিল৷

তিনি একটি বিদেশি ছবির শ্যুটিং করছিলেন৷ সে সময় তাঁর ব্যাক পেইন হয়৷ এক রাতে তিনি লিফটে করে যাচ্ছিলেন, তখন তাঁর এক ক্রু-এর সদস্য তাঁকে বলে, যদি কোনও সমস্যা হয় তাহলে তিনি রাতে তাকে মাসাজের জন্য ডেকে নিতে পারেন৷ সে সময় রাধিকা এই কথা শুনে একটু অবাক হয়েছিলেন৷

পরেরদিন তিনি পরিচালক এবং প্রযোজকের কাছে এই নিয়ে অভিযোগ জানান৷ তাঁরা বিষয়টি দেখবেন বলে আশ্বাসও দেন৷ রাধিকা পরে জানতে পারেন, এই ধরণের মসাজের অফার সেই দেশে খুবই সাধারণ একটি বিষয়৷