মুম্বই: করোনা আতঙ্কের মাঝেই লন্ডনে গিয়েছিলেন অভিনেত্রী রাধিকা আপ্তে। এবার লন্ডনের e1 হাসপাতাল থেকে বাদ পড়া অবস্থায় একটি ছবি দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবি আপলোড করতে আতঙ্ক তৈরি হয় তার ভক্তদের মধ্যে।

রাধিকা নিজেই জানিয়েছেন, স্বামী বেনেডিক্ট টেইলারের সঙ্গে লন্ডনের হাসপাতালে কোয়ারেন্টাইন এ রয়েছেন তিনি। তবে করোনা ভাইরাসের কারণে তিনি এবং তার স্বামী এই মুহূর্তে হাসপাতালে নন। রাধিকা ছবি পোস্ট করে লিখেছেন, হসপিটাল ভিজিট। কিন্তু কোভিদ ১৯ এর জন্য নয়।

রাধিকার এই পোস্ট দেখে গল্লি বয় ছবির অভিনেতা বিজয় বমা লেখেন, ও মাই গড! সাবধানে থাকো তুমি। ঈশ্বর তোমার মঙ্গল করুন।

দিন কয়েক আগে রীতিমতন ঝুঁকি নিয়েই বিমানে করে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন অভিনেত্রী রাধিকা আপ্তে। সেই ছবি নিজে ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী।

প্রায় সারা বছরই ভারত ও লন্ডনে যাতায়াত করেন সেক্রেড গেমস এর এই অভিনেত্রী। লন্ডনের হিথ্রো বিমানবন্দর এর অভিজ্ঞতাও শেয়ার করেচিলেন রাধিকা। তিনি জানিয়েছেন, ভারত থেকে লন্ডনে পৌঁছতে তার কোনো সমস্যা হয়নি।

রাধিকা সেই পোস্টে লিখেছিলেন, আমার শুভাকাঙ্ক্ষী ও সহকর্মী যারা চিন্তা করছিলেন তাদেরকে বলছি আমি সুস্থভাবে লন্ডনে পৌঁছেছি। হিথ্রো বিমানবন্দর বেশ ফাঁকা ছিল এবং আমি গল্প করতে করতে এসেছি। ফাঁকা ছিল বলেই খুব একটা অসুবিধা হয়নি। সবার শুভ কামনার জন্য অনেক ধন্যবাদ।

তবে শুধুমাত্র কাজের প্রতিশ্রুতি বজায় রাখতে নয়। রাধিকা লন্ডন যান নিজের স্বামী লন্ডনের শিল্পী বেনেডিক্ট টেলার এর সঙ্গে দেখা করতে। তবে ঠিক কী কারণে এখন হাসপাতালে রয়েছেন রাধিকা তা সময় বলতে পারবে।