ফাইল ছবি

মায়াপুরঃ ফের বাংলায় মধুচক্রের হদিস! একেবারে বাংলার অন্যতম ধর্মস্থান মায়াপুরে হাতেনাতে ধরা পড়ল মধুচক্র। রীতিমত বাড়ি ভাড়া করে দিনের পর দিন চলছিল এই মধুচক্র। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে হানা দেয় নবদ্বীপ পুলিশ এবং নাকাশিপাড়া পুলিশ।

গভীর রাতে এই অভিযান চালান দুটি থানার যৌথবাহিনী। সেখানে রীতিমত হাতেনাতে ফাঁস হয়ে যায় বড়সড় মধুচক্র। মায়াপুরের গঙ্গানগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ওই বাড়ির মালিক-সহ তিনজনকে।

ধৃতরা হল হুগলির মগরার চক-বাঁশবেড়িয়ার সুহেল আহমেদ ও দাদপুরের গোবিন্দপুরের রামপুকার সিং এবং বাড়ির মালিক প্রহ্লাদ মৃধা। ধৃতদের রবিবার নবদ্বীপ আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। উদ্ধার হওয়া দুই মহিলার একজনের বাড়ি চন্দননগর ও অন্যজন হরিপাল বলে পুলিশ জানিয়েছে।

কীভাবে দিনের পর দিন ওই রকম একটি পর্যটক কেন্দ্রে মধুচক্র চলছিল তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাও আবার পুলিশের নজরদারি এড়িয়ে? মূলত পর্যটকদেরই অভিযুক্তরা টার্গেট করত কিনা তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। শুধু তাই নয়, এই ঘটনার পর মায়াপুরের বিভিন্ন জায়গা হোটেলে বিশেষ অভিযান চালানোর ভাবনা পুলিশের।