চন্ডীগড়: এ যেন ক্রিকেটের সঙ্গে সংস্কৃতির এক অপরূপ মেলবন্ধন। দ্বাদশ আইপিএলে ম্যাচ জিতে মোহালিতে ভাংড়া নাচ যেন অভ্যেসে পরিণত করে ফেলেছেন কিংস ইলেভেন ক্রিকেটাররা। দিল্লির বিরুদ্ধে ম্যাচ জিতিয়ে দলের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে ইংরেজ অল-রাউন্ডার স্যাম কারেনের ভাংড়া ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। এবার অধিনায়কোচিত পারফরম্যান্সে দলকে ম্যাচ জিতিয়ে মাঠেই ভাংড়া নাচলেন রবিচন্দ্রন অশ্বিন।

মঙ্গলবার পঞ্চম জয়ে লিগ টেবিলে প্রথম চারে উঠে এসেছে অশ্বিনের নেতৃত্বাধীন কিংস ইলেভেন। তাই ম্যাচ জয়ের পর আইএস বিন্দ্রা স্টেডিয়ামেই ভাংড়া পার্টিতে যোগ দেন প্রীতির দলের অধিনায়ক। ঢোলের তালে অশ্বিনের কোমর দোলানোর ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। ভিডিওতে প্রীতি জিন্টার দেখা না মিললেও উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ।

আরও পড়ুন: রয়্যালসকে হারিয়ে প্রথম চারে উঠে এল কিংস ইলেভেন

মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হারের পর মঙ্গলবার ঘরের মাঠে জয়ের সরনিতে ফেরা লক্ষ্য ছিল অশ্বিনদের। প্রথম পর্বের ম্যাচে অশ্বিন-বাটলারের ‘মানকড়’ ডুয়েলের আবহেই সূচনা হয় ফিরতি পর্বের ম্যাচ। টস হেরে মোহালিতে এদিন প্রথমে ব্যাট করে পঞ্জাব। বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার পরদিনই অর্ধশতরান করে নামের প্রতি সুবিচার করেন লোকেশ রাহুল।

আরও পড়ুন: আয়াক্সের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগে বিদায় জুভেন্তাসের

পাশাপাশি ডেভিড মিলারের ঝোড়ো ২৭ বলে ৪০ ও শেষদিকে অধিনায়ক অশ্বিনের ৪ বলে দুরন্ত ১৭ রান ভর করে রাজস্থানকে ১৮৩ রানের লক্ষ্যমাত্রা ছুঁড়ে দেয় পঞ্জাব। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭০ রান তুলতে সমর্থ হয় রাজস্থান। ব্যাট হাতে দুরন্ত ক্যামিওর পাশাপাশি বল হাতে মাত্র ২৪ রানে ৪ উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা হন পঞ্জাব অধিনায়ক। একইসঙ্গে পঞ্চম জয়ে দলকে চার নম্বরে তুলে আনেন তিনি। ৯ ম্যাচে তাদের পয়েন্ট ১০।