মুম্বই:  “ভারতে হারতে পারে পাকিস্তানের জন্য স্ট্রিপ ডান্স করব”-এমন ঘোষণায় রাতারাতি ফেমাস হয়ে যায় পাকিস্তানি মডেল বালোচ। তারপরই তাঁকে ট্যুইটারে ভারতে এসে কেরিয়ার গড়ার আমন্ত্রণ জানায় কেআরকে। তবে কমাল রশিদ খান-এর এই আমন্ত্রণে সাড়া দেননি পাকিস্তানি গার্ল। কমালকে উল্টে বাজে কথাও শোনান কিছু। কিন্তু সম্প্রতি একটু বেশি বাড়াবাড়ি করে ফেললেন তিনি। সাইবার দুনিয়ায় প্রকাশ্যে কমালের নাম করে স্ল্যাং ব্যবহার করলেন তিনি।

এমিলিকে নিয়ে টপলেস সেলফিতে HOT কিম

ভিডিওটি দেখুন:

তবে এখনও পর্যন্ত এই ব্যাপারে মুখ খোলেননি কেআরকে। বরাবরই বিতর্কিত মন্তব্যের জেরে সমালোচনার শীর্ষে এসেছেন কমাল রশিদ খান। বেশ কিছু মাস আগে বলিউডের বাদশা কিং খানের নাম করে ট্যুইটারে বলিউডের বিভিন্ন নায়ক-নায়িকাদের প্রসঙ্গে কুরুচিকর মন্তব্য করেছিলেন তিনি।  এখানেই শেষ নয়। পরিনীতি চোপড়া, করিনা কাপুর ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে ট্যুইটারে অশ্লীলকর মন্তব্য করেন তিনি। যে মন্তব্যে ফুটে উঠেছে কিম কার্দাশিয়া প্রতি তাঁর প্রশংসা। অন্যদিকে বলিসুন্দরীদের প্রতি তাঁর অনধিকার- কুরুচিকর চর্চা। যে কারণে কমালকে চড় মারা কথা বলেছিলেন সোনাক্ষী সিনহা।

‘প্রতি রাতে নগ্ন হয়ে শুই…’

কিস শেখাতে নগ্ন রিহানা

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।