পূর্ব বর্ধমান: হেলমেট ছাড়া পেট্রোল দিতে অস্বীকার করায় পেট্রোল পাম্প কর্মীদের সঙ্গে মারামারিতে জড়ালের দুই মোটর বাইক আরোহী৷ শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের জিটি রোডের ঢলদীঘি এলাকার একটি পেট্রোল পাম্পে।

পেট্রোল পাম্প মালিক  ঘটনার প্রতিবাদে এবং নিরাপত্তার দাবিতে পাম্প বন্ধ করে দিয়েছেন। ওই পেট্রোল পাম্পের মালিক সীমন্ত বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ করেছেন, একটি মোটর বাইকে দুই যুবক তেল নিতে পাম্পে ঢোকে। কিন্তু তাদের মাথায় হেলমেট ছিল না। সেই জন্য পাম্পের কর্মীরা তেল দিতে চায়নি। এই নিয়ে পাম্পের কর্মীদের  সঙ্গে দুই মোটর বাইক আরোহী খারাপ ব্যবহার করে ও গালিগালাজ করে। প্রতিবাদ করলে পাম্পের এক কর্মীকে মারধর করে ওই বাইক আরোহী দুই যুবক। এই ঘটনার বিষয়ে পাম্পের মালিক বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বাইক আরোহীদের নাম জানাতে না পারলেও তারা যে বাইকে পেট্রোল নিতে এসেছিল সেটির নম্বর অভিযোগপত্রে জানিয়েছেন সীমন্তবাবু।

পেট্রোল পাম্পের সি সি টিভিতে ধরা পড়েছে এদিনের হাতাহাতির ঘটনা। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, শনিবার সন্ধ্যা ৬ টা ৩৯ মিনিটে দুই যুবক বাইকে করে পেট্রোল নিতে আসেন ওই পেট্রোল পাম্পে। তাদের মাথায় হেলমেট না থাকায় পেট্রোলপাম্প কর্মীরা পেট্রোল দিতে অস্বীকার করেন। এরপরই ওই পাম্পে তেল নিতে আসা অন্য এক ব্যক্তির কাছ থেকে হেলমেট ধার নেন ওই দুই যুবক। সেই হেলমেট দেখিয়ে তারা পেট্রোল নিয়ে চলে যাওয়ার সময় পাম্পের কর্মীদের উদ্দেশ্য করে কিছু মন্তব্য করেন। পেট্রোল পাম্প কর্মীদের বক্তব্য তাদের গালাগালি দেওয়া হয়। এরপরই ভিডিও ফুটেজে দেখা যায়, ওই যুবকদের মন্তব্যের প্রতিবাদ করেন পেট্রোল পাম্প কর্মীরা। শুরু হয়ে যায় দুই পক্ষের মধ্যে বচসা। কয়েক সেকেন্ডের মধ্যেই বচসা পৌঁছে যায় হাতাহাতিতে।