মুম্বই: শনিবার সকালে আবাসনের ছাদে দু’জনের ক্রিকেটের ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। আর বিকেলে স্ত্রী অনুষ্কা শর্মা প্রযোজিত নয়া ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ দেখে প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই সে কথা জানালেন ভারত অধিনায়ক।

এই প্রথম নয়। এর আগে অনুষ্কা শর্মা প্রযোজিত প্রথম ছবি ‘NH10’ দেখে বিরাট দরাজ সার্টিফিকেট দিয়েছিলেন অনুষ্কাকে। যদিও সে ছবিতে অভিনয়ও করেছিলেন কোহলির বেটার হাফ। এরপর অনুষ্কা প্রযোজিত ‘পরি’ বক্স অফিস সাফল্য পেলেও ‘ফিলৌরি’ ততটা সাড়া ফেলতে পারেনি। যদিও অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে ইন্ড্রাষ্টিতে অনুষ্কা শর্মা এখন বেশ পরিচিত নাম। আর ‘পাতাল লোকে’র হাত ধরে ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক হল কোহলি পত্নীর।

প্রথম প্রযোজিত ছবি ‘NH10’র কাহিনীকার এবং পরিচালক নভদীপ সিং স্ক্রিপ্ট কনসালট্যান্ট হিসেবে কাজ করেছেন অনুষ্কা প্রযোজিত প্রথম ওয়েব সিরিজেও। স্বাভাবিকভাবেই প্রত্যাশার পারদটা চড়ছিলোই। ৫ মে ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই ওয়েব সিরিজ প্রেমীদের ওয়াচলিস্টে জায়গা করে নিয়েছিল ‘পাতাল লোক’। অবশেষে ১৫ মে অ্যামাজন ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সাসপেন্স থ্রিলার ‘পাতাল লোক’। মুক্তির পর থেকেই নেটদুনিয়ায় সাড়া ফেলেছে সুদীপ শর্মা পরিচালিত এই ক্রাইম থ্রিলার।

তাই দেরি না করে দেখে ফেললেন ভারত অধিনায়কও। শনিবার বিকেলে ‘পাতাল লোক’ দেখার ছবি পোস্ট করে বিরাট লেখেন, ‘কিছুক্ষণ আগেই ‘পাতাল লোকে’র সম্পূর্ণ সিজনটা দেখা শেষ হল। দুর্দান্ত গল্প বলার ধরন, দুর্দান্ত স্ক্রিন প্লে, তেমনই সুন্দর অভিনয়। এখন দেখার মানুষ কেমন সাড়া দেয়। দারুণ এই সিরিজটা প্রযোজনা করার জন্য অনুষ্কা শর্মা তোমার জন্য আমি গর্বিত। দুর্দান্ত টিমওয়ার্ক হিসেবে ভাইজি কিরণ শর্মাকেও ধন্যবাদ। ওয়েল ডান ব্রাদার।’

উল্লেখ্য, গতকালই নিজের প্রযোজিত ওয়েব সিরিজ ঘরে বসে উপভোগ করার ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা স্বয়ং। এদিন ‘পাতাল লোক’ ঘিরে ওয়েব সিরিজ প্রেমীদের উৎসাহের কথা জানতে পেরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কাও। অভিনেত্রী লেখেন, ‘ভালোবাসার জন্য ধন্যবাদ।’

প্রশ্ন অনেক: দ্বিতীয় পর্ব