স্টাফ রিপোর্টার, হাওড়া: প্রোমোটার আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে অভিনেতার ঘরে তাণ্ডবের অভিযোগ উঠল হাওড়ার চ্যাটার্জিহাট এলাকায়।

পেশায় অভিনেতা সুপ্রিয় মল্লিকের অভিযোগ, তাঁকে ভাড়া বাড়ি থেকে তুলে দিতে হুমকি দেওয়া হচ্ছিল। হুমকিতে কাজ না হওয়ায় শুক্রবার বহিরাগত লোকজন দিয়ে ওই ভাড়াটিয়াদের ঘর ভাঙা শুরু করে দেয় দুষ্কৃতিরা।

আরও পড়ুন: বাড়ি ভাড়া নিতে এসে প্রাক্তন সেনাকর্মীকে খুনের চেষ্টা

 

ঘটনার দিন সন্ধ্যা নাগাদ অডিশন থেকে হাওড়ার কেদার ভট্টাচার্য্য লেনের বাড়িতে ফিরে সুপ্রিয়বাবু জানতে পারেন এই ঘটনা। তিনি চ্যাটার্জিহাট থানায় লিখিত অভিযোগ জানান। ভাড়াটিয়া সুপ্রিয়বাবুকে বেশ কিছুদিন ধরেই এলাকার এক প্রোমোটার ও তাঁর সঙ্গীরা ঘর ছেড়ে দেওয়ার হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। সুপ্রিয়বাবুর দাবি, কাজ না হওয়ায় ঘরে কেউ না থাকায় সেই সুযোগে গতকাল দুপুরে ঘরে ঢুকে ভাঙচুর চালানো হয়। প্রতিবেশীরা বাধা দিলে তারা পালিয়ে যায়।

পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। সুপ্রিয়বাবু জানান, তিনি প্রায় প্রতিদিনই শ্যুটিং সেরে রাতে হাওড়ার বাড়ি ফেরেন। কখনও অন্য বাড়িতেও থাকেন। শনিবার অডিশন ছিল। তিনি বেলা ১১টা নাগাদ বেরিয়েছিলেন। ঘরে ফেরেন বিকেলে। ফিরে দেখেন এই ঘটনা। থানায় অভিযোগ দায়ের করেন। কারা এই কাজের সঙ্গে যুক্ত তিনি না জানলেও তিনি অনুমান করছেন এই বাড়ি ছেড়ে দেওয়ার জন্য যারা রাস্তাঘাটে হুমকি দিচ্ছিল, এটা তাদেরই কাজ। চ্যাটার্জিহাট থানা সূত্রে খবর ওই ঘটনায় অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: নিরাপত্তারক্ষী নিয়োগেও কারচুপি সরকারি হাসপাতালে

Proshno Onek II First Episode II Kolorob TV