কলকাতাঃ  প্রোজেক্ট লিঙ্কড পার্সোনাল পদে নিয়োগের জন্য সম্প্রতি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে indian statistical institute kolkata। project ভারত সরকারের বেশ কিছু গবেষণামূলক প্রোজেক্টে কাজের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের নিজেদের বায়োডেটা প্রয়োজনীয় কাগজপত্রের সঙ্গে পাঠাতে হবে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে। আবেদনের শেষ তারিখ-৮.৯.২০২০. project linked personnel( post doctoral fellow cum lecturer/assiatant professor) পদে শূন্যপদ রয়েছে ৩ টি।

এই পদে আবেদন করতে হলে প্রার্থীদের পিএইচডি করতে হবে কম্পিউটার সাইন্স নিয়ে। এছাড়া স্পেশাল পেপার হিসেবে রাখতে হবে ক্রিপটোলজি। এছাড়া দুই বছরের গবেষনার অভিজ্ঞতা থাকতে হবে। অথবা ফিজিক্স নিয়ে পিএইচডি করতে হবে। একই সঙ্গে প্রয়োজনীয় অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন হবে ৬৫০০০-১২০০০০ মাসিক। এছাড়া project linked personnel (doctoral fellow) পদের জন্য রয়েছে ৩ টি শূন্যপদ। প্রার্থীদের অঙ্ক, কম্পিউটার সাইন্স অথবা ইলেকট্রনিকস কমিউনিকেশনে পিএইচডি করতে হবে।

প্রার্থীদের দুই বছরের গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। পাশপাশি বেতন হবে৩৯০০০-৬৫০০০ মাসিক। অন্যদিকে রয়েছে আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ পদ। সেই সকল পদেও নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বয়সের ক্ষেত্রে নিয়ম মাফিক ছাড় দেওয়া হবে।

প্রার্থীদের ২১-২৫ সেপ্টেম্বরের মধ্যে অনলাইন পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে। বিস্তারিত জানার জন্য https://www.isical.ac.in এই ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের। তাহলে প্রয়োজনীয় তথ্য পেয়ে যেতে পারবেন।

প্রার্থীদের নিজেদের বায়োডেটা প্রয়োজনীয় সব কাগজের সঙ্গে rcbose@isical.ac.in এই ওয়েবসাইটে এবং একই সঙ্গে pip.coec@gmail.com এই ওয়েবসাইটে পাঠিয়ে দিতে হবে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।