দুর্গাপুর: করোনা পরবর্তী সময়ে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড দুর্গাপুর ট্রেনি নার্স পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যার ফলে আগ্রহী হয়েছে সাধারণ চাকরি প্রার্থীরা। প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের আবেদনের শেষ তারিখ ২৬.৯.২০২০। প্রার্থীদের ইমেলের সাহায্যে আবেদন পাঠাতে হবে বলে জানানো হয়েছে।

proficiency trainee nurse পদের জন্য শূন্যপদ রয়েছে ৮২ টি। প্রার্থীদের icu, nicu,bicu, surgery সহ একাধিক গুরুত্বপূর্ণ পদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের কমপক্ষে বি এসসি নার্সিং অথবা ডিপ্লোমা করতে হবে নার্সিং নিয়ে। এছাড়া তাদের রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন স্বরূপ ৮০০০ টাকা দেওয়া হবে। এছাড়া নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর পর্যন্ত এবং অনগ্রসর শ্রেনীর জন্য ৩ বছর পর্যন্ত ছাড় দেওয়া হবে।

এই নিয়োগ ১৮ মাসের জন্য করা হয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে। তবে নিয়োগ সংক্রান্ত তথ্য জানার জন্য www.sail.co.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। এই ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য পেতে পারবেন প্রার্থীদের। প্রার্থীদের dspintake@saildsp.co.in এই ইমেল আইডি তে আবেদন করতে হবে। অর্থাৎ এই জটিল পরিস্থিতির মধ্যে এই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়াতে আশার দিশা দেখছেন সাধারণ চাকরি প্রার্থীরা।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।