মুম্বই: সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর তদন্ত করছে মুম্বাই পুলিশ। অবশেষে পরিচালক প্রযোজক মহেশ ভাটের বয়ান রেকর্ড করা হলো। আজ সোমবার সান্তাক্রুজ পুলিশ স্টেশনে পৌঁছে যান মহেশ ভাট।

সূত্রের খবর অনুযায়ী, প্রায় তিন ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় মহেশ ভাটকে। মুম্বইয়ের জনপ্রিয় পাপারাজ্জি ভিরাল ভায়ানি তার ইনস্টাগ্রামে পুলিশ স্টেশনে মহেশ ভাটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে প্রযোজক ফেইস শিল্ড এবং মাস্ক পড়ে পৌঁছে গিয়েছিলেন থানায়। সকাল সাড়ে এগারোটা নাগাদ সান্তাক্রুজ থানায় গিয়ে পৌঁছান মহেশ ভাট। সেখান থেকে বেরোতে বেরোতে প্রায় দুটো বেজে যায়।

থানায় যাওয়ার আগে মহেশ ভাট একটি টুইট করেন, “আমরা এখানে রয়েছি কয়েক মুহূর্তের জন্য। মৃত্যুর উপস্থিতিতে গর্ব হারিয়ে যায়। মৃত্যুকে যেন আমরা মেনে নিতে পারি। এই সময়টা কেটে যাবে।”

রবিবার সংবাদমাধ্যমের কাছে মহারাষ্ট্রের মন্ত্রী অনিল দেশমুখ বলছেন, “আগামী দুই-এক দিনের মধ্যে মহেশ ভাট এর বয়ান রেকর্ড করা হবে। কঙ্গনা রানাউতকেও তলব করা হয়েছে। যাদের প্রয়োজন আমরা তাদেরই তলব করব।”

করণ জোহরকেও জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হবে কিনা জানতে চাওয়ায় অনিল দেশমুখ জানান, “করন জোহরের ম্যানেজারকে তলব করা হয়েছে। প্রয়োজন হলে আমরা করণ জোহরকেও ডেকে পাঠাবো।” তিনি জানান পুলিশ তার তদন্ত চালিয়ে নিয়ে যাচ্ছে এবং ব্যবসার দিক থেকেও বিষয়টিকে খতিয়ে দেখা হচ্ছে। বলিউডে বহিরাগতদের অবস্থান সম্পর্কে যা যা প্রশ্ন উঠছে সেগুলিকেও তদন্তের আওতায় রাখছে মুম্বই পুলিশ।

এখনো পর্যন্ত মুম্বই পুলিশ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। এদের মধ্যে রয়েছেন সুশান্তের পরিবারের কয়েকজন, বন্ধুবান্ধব, বান্ধবী রিয়া চক্রবর্তী। পুলিশ পরিচালক আদিত্য চোপড়া, পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বনশালি, চিত্র সমালোচক রাজীব মসন্দ সহ আরো অনেককে জেরা করেছে।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও