কলকাতা:  শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বিরসা দাশগুপ্তের পরিচালিত ছবি ‘বিবাহ-অভিযান’ সিনেমায় অন্যতম চরিত্রে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। সেই সিনেমার শুটিং চলাকালীন একটি দৌড়ের দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে হঠাত দুর্ঘটনার মধ্যে পড়ে যান প্রিয়াঙ্কা। দুর্ঘটনায় বড়সড় চোট পান নায়িকা। এরপর থেকে বাড়িতেই রয়েছেন তিনি।

বাংলা এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, সিন বোনের কাছে একটা হেয়ার লাইন ক্র্যাক হয়েছে। আপাতত ডাক্তার প্রিয়াঙ্কাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তার সঙ্গে চলছে ক্যালসিয়াম ও পেন কিলার ট্যাবলেট। ‘প্লাস্টার করেননি ঠিকই কিন্তু ওই একটা ব্রেস সাপোর্ট দেওয়া আছে। ওইটা যতক্ষণ সম্ভব পরে থাকতে হবে। ডাক্তারদের আশা খুব শীঘ্রই অভিনেত্রী সেরে উঠবেন। শুধু মাঝে কয়েক সপ্তাহ বিশ্রাম।

চোটের কারণে আপাতত বন্ধ রয়েছে ‘বিবাহ অভিযান’-এর শ্যুট। শুধু তাই নয়, অভিবনেত্রীর বেশ কয়েকটি শোও ছিল। সেগুলিও আপাতত বন্ধ রেখেছেন অভিনেত্রী। তবে ওই সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, চোটের জন্যে আপাতত সব বন্ধ রয়েছে। তবে খুব শীঘ্রই ফের শুটিংয়ের কাজে ফিরবেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। একই সঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, তেমন কিছু দৃশ্যের শুটিং ছিল না। রাস্তা খারাপ থাকার জন্যেই এই অঘটন বলে দাবি তাঁর।