কলকাতা: ২০১৮ সাল টা ঠিক মত সাথ দিচ্ছে না অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারের। এক দিকে যেমন কেরিয়ার নিয়ে তরতরিয়ে এগোচ্ছেন প্রিয়ঙ্কা সেরকমই একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়ছেন তিনি। তার ঘরের সমস্যার কথা আজ কারও অজানা নয়। তবে শোনা যাচ্ছে সব সমস্যা কাটিয়ে আবারও এক সঙ্গে পথ চলা শুরু করতে চলেছেন রাহুল-প্রিয়ঙ্কা।

অভিনেত্রীর কেরিয়ার নিয়ে খুব একটা সমস্যা কখনও দেখা যায়নি। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে। প্রায় সব কটি হল জুড়েই অভিনেত্রীর চেনা মুখ। সব কিছুই চলছিল ঠিকঠাক। প্রসঙ্গত, এবছর ‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘অন্দরকাহিনি’ ছবির জন্য সেরা অভিনেত্রী(জুরি)-র পুরস্কারও জিতেছেন তিনি। তবে কারও সময়ই যে ভালো ভাবে চলতে পারেনা তার প্রমাণ রাহুত প্রিয়ঙ্কার সম্পর্কের ঝামেলা। সব ঝামেলা কাটিয়ে উঠে নতুন করে শুরু করছিলেন প্রিয়ঙ্কা।

আরও পড়ুন: অঙ্কিত তিওয়ারির বাবার বিরুদ্ধে বিনোদ কাম্বলির স্ত্রীয়ের শ্লীলতাহানির অভিযোগ

তবে এরই মাঝে হটাত শোনা যায় বাংলাদেশি পরিচালকের সঙ্গে তার ঝামেলার কথা। সূত্রের খবর বাংলাদেশি পরিচালক রফিক সিকদার এর নতুন ছবিতে অভিনয় করছিলেন প্রিয়ঙ্কা। ছবির নাম ‘হৃদয় জুড়ে’। এপ্রিলের শেষ থেকেই জোরকদমে চলছিল শুটিং। আর এই ছবির শুটিং এর মাঝেই নাকি কু-প্রস্তাব আসত পরিচালকের কাছ থেকে। এমনটাই দাবি প্রিয়ঙ্কার। তবে তিনি বিষয় টা আড়ালেই রাখতে চেয়েছিলেন। কারন নানা রকম সমস্যায় সব দিক থেকেই জর্জরিত ছিলেন তিনি।

আরও পড়ুন:  নার্গিসের মা বাইজি হওয়ায় ধর্ম বদলেছিলেন সঞ্জয়ের দাদু!

সূত্রের খবর,শুটিং এর মাঝেই অভিনেত্রীকে নানা রকম খারাপ ইঙ্গিত দিতেন রফিক।কাস্টিং কাউচের শিকার বা পরিচালকের কাছ থেকে এই ধরনের কু প্রস্তাব নতুন নয়। প্রায় বহু অভিনেত্রী কেই এই বিষয়টার সম্মুখীন হতে হয়েছে। প্রিয়ঙ্কা একজন জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার সঙ্গে এই আচরণ একেবারেই মেনে নেননি তিনি। আর এই কারনেই ছবির শুটিং আর করবেন না বলে ঠিক করেন প্রিয়ঙ্কা। এই খবর শুনে পরিচালকের মাথায় হাত। ছবির শুটিং প্রায় শেষের পথে এর মাঝে প্রিয়াঙ্কা শুটিং বন্ধ করে দেওয়ায় বেশ বেগ পেতে হয় পরিচালককে। তবে কথায় আছে না যেমন কর্ম তেমন ফল। আর সেই ফলেই এখন ভুগতে হচ্ছে পরিচালককে। বেশ কয়েকদিন ছবির শুটিং বন্ধ থাকায় ক্ষতির মুখে পড়ে ছবির প্রযোজনা সংস্থাটি। তাই তড়িঘড়ি নিজেকে শুধরে নিয়ে কলকাতার এক লাইন প্রডিউসারের সঙ্গে যোগাযোগ করেন রফিক। লাইন প্রডিউসারের সহযোগিতায় এবং তার অনুরোধে ফের কাজটি করার সিধান্ত নেন প্রিয়াঙ্কা। কিছুদিনের মধ্যেই শুরু হবে ‘হৃদয় জুড়ে’ ছবির শুটিং।