স্টাফ রিপোর্টার, কলকাতা: ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার প্রিয়ঙ্কাকে বোধ হয় আজও সকলে মনে রেখেছে। কারণ রাহুল-প্রিয়ঙ্কা জুটিকে প্রথম দর্শক মহলে নিয়ে এসেছিলেন রাজ চক্রবর্তী।তাদের মিষ্টি প্রেমের গল্প এবং পরে বিচ্ছেদের হতাশা সব মিলিয়ে জমজমাটি প্যাকেজ ছিল সিনেমাটিতে।

সেই প্রিয়ঙ্কার জনপ্রিয়তা কয়েকদিন আগেও কমে গেছিল একটু হলেও।কিন্তু ‘চ্যাম্প’ ছবিতে তার অসামান্য অভিনয়ে সকলেই প্রায় প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। তার পর আর ঘুরে তাকাতে হয়নি তাকে। ২০১৭ য় এখন পর্যন্ত প্রায় ব্যাক টু ব্যাক ছবিতে দেখা গেছে তাকে। ‘চ্যাম্প’, ‘আমার আপনজন’, ‘বাজে ছবি’, ‘যখের ধন’, ‘ছায়া ও ছবি’ এই সব কটা ছবিতে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাকে। এছাড়াও কয়েকটা ছবির শুটিং চলছে ইতিমধ্যে।আপকামিং ‘ককপিট’, ‘অন্দরকাহিনী’, ‘নিলাঞ্জনা’ এই সকল ছবিতেও দেখা যাবে প্রিয়ঙ্কাকে।

এবছরে প্রিয়ঙ্কার লিস্ট টা যেন সত্যি অনেকটা বড়।এই ছবির কাজ হতে না হতে প্রিয়ঙ্কার ঝুলিতে এসে পড়লো আরও একটা ছবি।ছবিটি নিয়ে বেশি কিছু জানা যায়নি। ছবির নাম ‘কায়া’। আর ছবির শ্যুটিং করতেই সুদূর শিলং পাড়ি দিলেন প্রিয়ঙ্কা।ছবির টুকরো সংবাদ হিসাবে কয়েকটা ছবি তিনি দর্শকদের জন্য সেয়ার করেছেন টুইটারে।ছবিতে প্রিয়ঙ্কা ছাড়াও রয়েছে সায়নি দত্ত,কৌশিক সেন। তবে শিলং তিনি একা যাননি সঙ্গে নিয়ে গেছেন তার ছোট্ট ছেলে সহজ কে। সব মিলিয়ে বেশ চুটিয়ে শ্যুটিং পর্ব সারছেন তিনি।