নয়াদিল্লি: অনেক টালবাহানার পরে এই বছরে রাজনীতিতে এসেছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে তার রাজনীতিতে আসার ফল খুব একটা ভাল হয়নি কংগ্রেসের কাছে। নির্বাচনে ভরাডুবির পরে দল থেকে সরে দাঁড়িয়েছিলেন রাহুল গান্ধি।
এমন অবস্থাতে উত্তর প্রদেশের কংগ্রেস নেতা তথা অভিনেতা রাজ বব্বর মন্তব্য করেন যে বিজেপি একমাত্র উত্তরপ্রদেশের(পূর্ব) সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকেই ভয় পায়।

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে এই মন্তব্য় করেন তিনি। আসন্ন উপনির্বাচন উপলক্ষে তাঁর রাজ্যের হরিমপুর সহ-১২টি আসনে আগামী সোমবার ভোট প্রক্রিয়া শুরু হবে। শনিবার নির্বাচন কমিশনের তরফ থেকে জানানো হয়েছে বাকি ১১ টি আসনের জন্য লড়াই হবে অক্টোবরের ২১ তারিখ।

সংবাদমাধ্যমকে এই বর্ষীয়ান অভিনেতা এবং রাজনীতিক জানিয়েছেন, কংগ্রেস এই মুহূর্তে একমাত্র দল যারা বিজেপিকে সমানে সমানে টক্কর দিতে পারে। তিনি আরও জানিয়েছেন যে এই মুহূর্তে সাধারণ মানুষজনও ধীরে ধীরে কংগ্রেসের সঙ্গে যুক্ত হচ্ছে{ তাদের মতামতের সঙ্গে সহমত পোষণ করছে।

প্রিয়াঙ্কা গান্ধী প্রসঙ্গে তিনি জানান, এই মুহূর্তে যদি কোনও একজন নেতাকে বিজেপি ভয় পেয়ে থাকে, তিনি হলেন প্রিয়াঙ্কা গান্ধী। কেননা তিনি যে প্রশ্নগুলি তুলেছেন তার সদুত্তর এখনও কোন বিজেপি নেতা দিতে পারেননি। তিনি যে প্রশ্নগুলি করেছেন সেগুলি সাধারণ মানুষের প্রশ্ন।

আরও জানিয়েছেন, প্রিয়ঙ্কার প্রতিটা কথা অত্যন্ত যুক্তিযুক্ত, যা এখন সাধারণ মানুষও মেনে নিচ্ছে।