মুম্বই:  ‘ফাঁস’ প্রিয়াঙ্কা এবং ফারহানের ‘অন্তরঙ্গ’ মুহূর্ত। হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দুই অভিনেতা-অভিনেত্রীকে একেবারে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাচ্ছে। কিন্তু সত্যিই বাস্তবে প্রিয়াঙ্কা এবং ফারহানের মধ্যে কোনও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। না, এটি কোনও সিনেমার দৃশ্য। ইতিমধ্যে এই ভিডিও ঘিরে তৈরি হয়েছে বিভিন্ন জল্পনা।

তবে সিনেমা বিশ্লেষকরা জানাচ্ছেন, সোশ্যাল ভিডিওতে ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি আসলে লিকড প্রোমো। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ বলে একটি সিনেমার অংশ। সিনেমাটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও এক শ্রেণির দর্শকদের কাছে বেশ গ্রহণযোগ্য হয়ে উঠেছিল। তবে হঠাত করেই সেই ছবির একটি অংশ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রীতিমত।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা একটি সাহসী রাতের পোশাকে রয়েছেন৷ আর ফারহান আখতারও একেবারে নামমাত্র পোশাকে রয়েছেন ৷ শুধু পোশাকের দিক থেকেই নয় ,যে ক্লিপটি দেখা যাচ্ছে তাতে যে কথোপকথন হচ্ছে সেটাও বেশ গরমাগরম৷ যা দেখলে রীতিমত শরীরে উষ্ণ স্রোত বয়ে যেতে বাধ্য।

ভাইরাল হওয়া সেই ভিডিও’র অংশ

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি বাস্তব সমাজের অবস্থা তুলে ধরা হয়। ভাইরাল হওয়া ভিডিওটিতে যদিও সিনেমাতে নেই। ক্লিপিংসটি শ্যুট করা হলেও সিনেমাতে ব্যবহার করা হয়নি।

ভিডিওটি #Kolkata24x7-এর কাছে থাকলেও তা আপলোড করা হল না।