আমেদাবাদ: পাঁচতারা হোটেলের খাবার নিয়ে এবার প্রশ্ন তুললেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাসিন সিস্টার। জানা গিয়েছে সম্প্রতি কাজের জন্য গুজরাতের আমেদাবাদে রয়েছেন মীরা চোপড়া। সেখানেরই একটি পাঁচতারা হোটেলে উঠেছেন। সম্প্রতি মীরা তাঁর ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, আর তাতে দেখা যাচ্ছে ব্রেকফাস্ট প্লেটে কিলবিল করছে পোকা।

মীরা চোপড়া জানিয়েছেন তিনি এখানে আসার পর থেকেই কদিন ধরে অসুস্থ বোধ করছিলেন। কিন্তু ঠিক কি জন্য তাঁর শরীর অসুস্থ লাগত তা এতদিন বুঝে উঠতে পারেননি এই অভিনেত্রী। তিনি আরও বলেন সকালের ব্রেকফাস্টে হ্যাশ ব্রেড অমলেট এবং টম্যাটোর ভিতর পোকা কিলবিল করতে দেখেই আমার শরীর খারাপের কারনটা বুঝতে পারলাম। তবে প্রথমে এই দৃশ্য দেখে চমকে ওঠেন বলিউড অভিনেত্রী।

একটি পাঁচতারা হোটেলের খাবারে কীভাবে মাছির লার্ভা হেঁটে বেড়াতে পারে, তা নিয়ে হইচই জুড়ে দেন মীরা। ওই খাবারের প্লেটের একটি ছবি এবং ভিডিয়ো তুলে, তা সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন মীরা। ভিডিও ভাইরাল হতেই সরগরম হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া।

এই প্রসঙ্গে মীরা চোপড়া বলেন, হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে যাতে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হয়, সে বিষয়ে সচেষ্ট হওয়া প্রয়োজন। আর পাঁচজন সাধারণ মানুষের সঙ্গে ভবিষ্যতে যাতে এই ধরনের ঘটনা না ঘটে, সে বিষয়েও সওয়াল করেন মীরা।