মুম্বই: বিয়ের পর থেকেই একটা প্রশ্নের বার বার সম্মুখীন হচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। কবে মা হচ্ছেন তিনি। এমনকী, তিনি মা হতে চলেছেন, এমন গুজবও ছড়ায়। দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতেও প্রিয়ঙ্কাকে দুই সন্তানের মা-এর চরিত্রে দেখা যাবে। আর তাই এই প্রসঙ্গ আরও প্রাসঙ্গিক হয়ে উঠেছে।

সম্প্রতি টোরন্টো চলচ্চিত্র উৎসবেও এই একই প্রশ্ন করা হয় প্রিয়ঙ্কাকে। প্রিয়ঙ্কা নির্দ্বিধায় জানান, তিনি অবশ্যই মা হতে চান। তিনি মজা করেই বলেন, যেদিন ঈশ্বর আমাদের উপর সদয় হবেন।

এর আগে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে প্রিয়ঙ্কা তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কেও বলতে থাকেন। তিনি বলেন, আমার টু-ডু লিস্টের মধ্যে রয়েছে একটা বাড়ি কেনা আর মা হওয়া।

প্রিয়ঙ্কাকে তাঁর জীবনের সবচেয়ে পছন্দের মানুষ কারা সেটাও জিজ্ঞাসা করা হয়। না জোনাস পরিবার নয়। প্রিয়ঙ্কা বলেন বাচ্চারাই তাঁর সবচেয়ে পছন্দের। প্রিয়ঙ্কার কথায়, বাচ্চারা আমার সবচেয়ে পছন্দের। আমি প্রাপ্তবয়স্কদের থেকে শিশুদের সঙ্গ বেশি পছন্দ করি।

অর্থাৎ বোঝাই যাচ্ছে খুব শীঘ্রই তাঁর ও নিক জোনাসের কোল আলো করে এক ফুটফুটে খুদেকে দেখা যাবে। আর সেই খবর দর্শকদের সঙ্গে ভাগ করে নিতেও যে তিনি খুব একটা দেরি করবেন না তা আশা করাই যায়।

প্রসঙ্গত, প্রিয়ঙ্কা ও ফারহান আখতার অভিনীত দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিটি টোরন্টো চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। সোনালি বসু পরিচালিত এই ছবি দেখে দর্শক এতটাই মুগ্ধ হন যে টানা ৪ মিনিট ছবির পরে দাঁড়িয়ে করতালি দিয়ে সম্মান জানান। ছবিতে প্রিয়ঙ্কা ও ফারহান অভিনীত চরিত্র দুটির মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। মারণ রোগে আক্রান্ত মেয়েকে বাঁচাতে গিয়ে বাবা-মায়ের স্ট্রাগলই ফুটে উঠবে এই ছবিতে।

Proshno Onek II First Episode II Kolorob TV