নিউজ ডেস্ক, কলকাতা: দিনের ব্যস্ত সময়ে ফুটপাথে উঠে গেল ডানকুনি- নাগেরবাজার রুটের একটি বাস। যারফলে অফিস টাইমে যানজটে নাকাল হতে হয় নাগেরবাজার- চিড়িয়ামোড় রুটের পথযাত্রীদের। ঘটনাস্থলে চলে আসে নাগেরবাজার ট্র্যাফিক পুলিশ। পুলিশের তৎপরতায় যানজট কাটানোর চেষ্টা করা হচ্ছে। যাতে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা যায়। এই দুর্ঘটনার ফলে আপাতত ৬ জন যাত্রী আহত হয়েছে বলে সূত্রের খবর।

সূত্রের খবর, শুক্রবার দুপুরে দুর্ঘটনাগ্রস্ত বাসটি ডানকুনি থেকে আসছিল। জানা গিয়েছে, যে বাসটিতে দুর্ঘটনা ঘটেছে সেটি ডানকুনি- দমদম নাগের বাজার রুটের বাস। চিড়িয়া মোড়ের প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডানকুনির দিক থেকে আসা ওই বাসটিতে অতিরিক্ত যাত্রীবোঝাই ছিল। ভিড় বাসে নিয়ন্ত্রন হারিয়ে বাসচালক গাড়িটিকে ফুটপাথে তুলে দেন। দুর্ঘটনার জেরে এখনও পর্যন্ত ৬ জন যাত্রী আহত হয়েছে। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় ফুটপাথের কোনও পথচারী আহত হয়েছেন কিনা তা এখনও জানা যায়নি।

আরও জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত বাসের চালককে আটক করা হয়েছে। ঠিক কী কারনে এই দুর্ঘটনা তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। চালকের গাফিলতি নাকি অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারনে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।