নয়াদিল্লি: বৃহস্পতিবার ফিরোজ শা কোটলায় মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি দিল্লি ক্যাপিটালস। তার আগে বুধের সন্ধেয় টিম হোটেলে সচিন তেন্ডুলকরের সঙ্গে ডিনার সারলেন ক্যাপিটালসের তরুণ ওপেনার পৃথ্বী শ। ব্যাটিং আইডলের সঙ্গে টিম হোটেলে ডিনার সেরে আপ্লুত পৃথ্বী।

মাস্টার ব্লাস্টারের সঙ্গে ডিনারের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উদীয়মান ব্যাটসম্যান লেখেন, ‘ধন্যবাদ সচিন স্যার। আপনার সঙ্গে কাটানো সময় সবসময়ই ভীষণ আনন্দের।’ ছবিতে রোল মডেলের পাশে বসে পৃথ্বীর হাসি বলে দিচ্ছে সে কথা। রাজধানী ফ্র্যাঞ্চাইজির হয়ে ঘরের মাঠে নাইটদের বিরুদ্ধে ৯৯ রানের দুরন্ত ইনিংস খেললেও চলতি আইপিএলে ধারাবাহিক নন তরুণ প্রতিভা পৃথ্বী।

আরও পড়ুন: আর্চারকে বিশ্বকাপের দলে রাখল না ইংল্যান্ড

২৩.৩৭ ব্যাটিং গড়ে ৮ ম্যাচ থেকে ১৮৭ রান এসেছে পৃথ্বীর ব্যাট থেকে। বৃহস্পতিবার ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হওয়ার আগে তাই মুম্বই ফ্র্যাঞ্চাইজির মেন্টর সচিন তেন্ডুলকরের সঙ্গে এদিন খুঁটিনাটি বিষয়ে আলোচনাও সারেন পৃথ্বী। এদিকে ফিরোজ শা কোটলায় এদিন মুম্বইকে হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নেওয়ার লক্ষ্যে দ্বিতীয়স্থানে থাকা দিল্লি। গত তিন ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স, নাইট রাইদার্স ও সানরাইজার্সকে হারিয়ে আত্মিশ্বাসের তুঙ্গে দিল্লি।

আরও পড়ুন: মালিঙ্গার পরিবর্তে বিশ্বকাপে নতুন ক্যাপ্টেন বেছে নিল শ্রীলঙ্কা

অন্যদিকে সমসংখ্যক ম্যাচে খেলে সমান পয়েন্ট হলেও নেট রান রেটে লিগ টেবিলে তৃতীয়স্থানে মুম্বই। দিল্লিকে হারিয়ে বৃহস্পতির সন্ধেয় দ্বিতীয়স্থানে উঠে আসার লক্ষ্য রোহিত ব্রিগেডের। তাই কোটলার মন্থর পিচে দু’দলের এক উপভোগ্য লড়াই দেখতে মুখিয়ে অনুরাগীরা।