কলকাতা: করোনাকালে চারিপাশেই খারাপ খবর। এরই মধ্যে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় আভিনেতা প্রতীক সেন। রবিবারই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেতা প্রতীক সেন। জনপ্রিয় ‘মোহর’ ধারাবাহিক-এ ‘শঙ্খ’ চরিত্রে অভিনয় করছেন তিনি। তার আগে থেকেই অবশ্য তিনি বেশ জনপ্রিয় তিনি।

জানা গিয়েছে অনিয়মিত রক্তচাপের জন্যই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, অনিয়মিত রক্তচাপ প্রতীকের পুরনো সমস্যা। গত দু’দিন বন্ধ ছিল ধারাবাহিকের শ্যুটিং। বাড়িতেই আচমকা শরীর খারাপ হয় অভিনেতার। এর পরেই চিকিৎসার জন্য তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় একটি বেসরকারি হাসপাতালে। পর্যবেক্ষণের জন্য সেখানেই আপাতত ভর্তি তিনি।

এই মুহূর্তে ছোট পর্দায় মোহর-শঙ্খ জুটি যথেষ্ট জনপ্রিয়।

গত বছর অক্টোবর মাসের একদম শেষের দিকে শুরু হয়েছে মোহর। মাত্র দু মাসেই দর্শকদের মনে পাকা জায়গা করে নিয়েছেন সোনামণি সাহা ও প্রতীক সেন। এর আগে এই চ্যানেলেরই দেবী চৌধুরানী ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন সোনামণি,অন্যদিকে খোকাবাবুর হিসাবে টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম প্রতীক। ‘খোকাবাবু’ সিরিয়ালেই তিনি প্রথমবার জনপ্রিয়তা পান। এর মাঝে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

টিআরপির তালিকায় স্টার জলসার শোগুলির মধ্যে তিন নম্বরে রয়েছে মোহর।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।