কলকাতা: এবার এক নতুন জুটির সাক্ষী হতে চলেছে বাংলা ছবির দর্শক। প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অভিনেত্রী জয়া আহসান। পরিচালক অতনু ঘোষের ছবি রবিবার-এ একসঙ্গে কাজ করবেন দুই তারকা।

মঙ্গলবার এই ছবির লোগো উদ্বোধন হয়ে গেল। বৃহস্পতিবার এই ছবির শ্যুটিং শুরু হচ্ছে বলে জানা গিয়েছে। অভিনেত্রী জয়া আহসান এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রসেনজিতের সঙ্গে অভিনয় করার জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন। তবে ঠিক করেছিলেন, ভাল স্ক্রিপ্ট হলে তবেই করবেন।

জয়ার কথায়, অবশেষে সেই সুযোগ এল। আমার সৌভাগ্য যে দুজনকেই খুব গুরুত্বপূর্ণ চরিত্রে কাস্ট করেছেন অতনু ঘোষ।

অতনু ঘোষ এর আগে ময়ূরাক্ষী ও বিনি সুতোয় এই দুটি ছবিতে প্রসেনজিৎ ও জয়াকে আলাদা আলাদা ভাবে কাস্ট করেছিলেন। ময়ূরাক্ষীতে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। বিনি সুতোয় ছবিতে অভিনয় করেছিলেন জয়া। তৃতীয় ছবিতে তিনি দুজনকেই একসঙ্গে কাস্ট করেছেন। রবিবার ছবিটি অতনু ঘোষের এই ট্রিলজিকে সম্পূর্ণ করবে। এই ছবিতে প্রসেনজিতের নাম অসীমাভ ও জয়া অভিনীত চরিত্রটির নাম সায়নী।

প্রসেনজিৎ সেই সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ছবি বড় ছাপ ফেলতে চলেছে। এছাড়া তিনি জানান, জয়ার সঙ্গে তাঁর কাজ করার বহুদিনের ইচ্ছে। সেই ইচ্ছেই পূরণ করছেন অতনু ঘোষ।

Proshno Onek II First Episode II Kolorob TV