মুম্বই: বিয়ের পর হানিমুন। আর তারপরই খোদ স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। নতুন করে ফের বিতর্কের শিরোনামে এসেছেন পুনম পাণ্ডে। সপ্তাহ খানেক বাদে ফের নতুন ট্যুইস্ট!

স্বামীর সঙ্গে সব ঝামেলা-বিবাদ মিটে গিয়েছে তাঁর। আর তাতে নাকি রীতিমত খুশি তিনি।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পুনম পাণ্ডে বলেছেন, তিনি ও তাঁর স্বামী নিজেরাই বিবাদ মিটিয়ে ফেলেছেন। তাঁরা এখন একসঙ্গেই খুশি আছেন।

তাঁরা একে অপরকে খুবই ভালোবাসেন। পুনম নিজেই জানিয়েছেন সেকথা।

তিনি আরও বলেন, ‘জানেন, আমরা দু’জন দু’জনকে খুবই ভালোবাসি। আমরা একে অপরের ভালোবাসায় পাগল। আর কোন বিয়েতে ঝগড়া-ঝাটি হয় না বলুন তো? পরিবার অবশ্যই গুরুত্বপূর্ণ। তবে আমরা নিজেরাই বিবাদ মিটিয়ে ফেলেছি।’

বিয়ের পর একসঙ্গে গোয়ায় গিয়েছিলেন তাঁরা। শনিবারই বিয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পুনমের স্বামী স্যাম বম্বে।

কয়েকদিন আগেই পুনম তাঁর স্বামীকে পুলিশে দেন। সাক্ষাৎকারে পুনম জানান, প্রায় দেড় বছর ধরে স্যাম বম্বের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শুরু থেকেই অত্যাচার করতেন স্যাম।

বিয়ে করলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। এমনটা ভেবেই সেপ্টেম্বরের ১১ তারিখ বিয়ে করেছিলেন পুনম। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয় গোয়ায় মধুচন্দ্রিমায় যাওয়ার পর। ২৩ সেপ্টেম্বর রাতে অত্যাচার চরমে পৌঁছায়। পুনমের দাবি, তিনি পুলিশকে ডাকেননি।

হোটেলের ঘর থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে কর্মীরাই গোয়া পুলিশকে খবর দিয়েছিলেন। স্যাম নাকি নৃশংসভাবে তাঁকে মারধর করছিলেন।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।