স্টাফ রিপোর্টার, তমলুক: গত ২ জানুয়ারি বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যায় ময়না থানার গড় ময়নার বাসিন্দা সোমনাথ বেরা। এই ঘটনায় তদন্তে গড়িমসির অভিযোগে মঙ্গলবার বিকেলে বেশ ময়না থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।

সেই ঘটনার পর নড়েচড়ে বসে পুলিশ। তবে মঙ্গলবার থানা ঘেরাওয়ের পর পুলিশ অভিযুক্ত টোটো চালককে আটক করে জিজ্ঞাসাবাদের করে৷ জেরার মুখে অভিযুক্ত টোটো চালক স্বীকার করে ঘটনার দিন সোমনাথকে প্রথমে মদ খাওয়ানো হয়৷ তারপর তাঁর সঙ্গে থাকা বেশ কয়েক হাজার টাকা ছিনতাই করে টোটো চালক৷ এরপর শ্বাসরোধ করে খুন করা হয়েছিল তাঁকে।

দেহটিকে শ্রীকন্ঠার কাছে কাঁসাই নদীতে ভাসিয়ে দিয়েছে অভিযুক্ত টোটো চালক। আর তাঁকে সহযোগিতা করেছিল অন্য এক টোটো চালকও। এরপরেই ময়না থানার পুলিশ দুই টোটো চালককে গ্রেফতার করেছে। সেই সঙ্গে বুধবার সকাল থেকে কাঁসাই নদীতে মৃতদেহটি তল্লাশি করতে জোরদার তৎপরতা শুরু করেছে ময়না থানার পুলিশ। পুলিশের ছয় সদস্যের একটি দল সকাল থেকে শ্রীকন্ঠা থেকে দোবাধি পর্যন্ত তল্লাশি চালিয়েও দেহ পায়নি।

সকাল থেকে বিকেল পর্যন্ত দফায় দফায় তল্লাশি চালানো হলেও দেহ পাওয়া যায়নি। স্থানীয়রা অভিযোগ করেছে সাধারণ মানুষকে বোকা বানানোর জন্য দেখানো তল্লাশি চালিয়েছে পুলিশ। অভিযুক্তদের জেরা করে পুলিশ যাতে সঠিক তদন্ত করে তার দাবি জানিয়েছে তাঁরা।