স্টাফ রিপোর্টার, বারাকপুর: উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ায় ব্যবসায়ী সুখেন্দু কারার খুনের ঘটনায় তদন্তে নেমে পুলিশ তিন জন অভিযুক্তকে গ্রেফতার করেছে৷ ধৃতদের নাম কিশোর সাউ, দেবজ্যোতি ঘোষ এবং বিশ্বনাথ মাইতি।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এই তিন অভিযুক্তকে গ্রেফতার করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে মূল অভিযুক্ত তারক হেলার সঙ্গে এই তিনজনও খুনের ঘটনার সময় উপস্থিত ছিল। এই ঘটনায় এখনো অধরা মূল অভিযুক্ত তারক হেলা।

আরও পড়ুন : ‘বাংলা ভাষা জন্মদাগ তাঁর’..ভাষার টানে জুড়ল দুই বাংলা

মৃতের আত্মীয়রা জানিয়েছে, তারকই ঘটনার দিন দুবার তাদের বাড়িতে এসেছিল। তারকের তিন সঙ্গীকে বৃহস্পতিবার বারাকপুর মহকুমা আদালতে পেশ করে পুলিশ। পুলিশ অভিযুক্তদের নিজেদের হেফাজতে চেয়ে আদালতের বিচারকের কাছে আবেদন জানালে বারাকপুর মহকুমা আদালত ওই তিন অভিযুক্তকে সাত দিনের জন্য পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

ধৃতদের বিরুদ্ধে ৩০২, ৩০৭, ৩২৬, ৪৪৮, ২৫/২৭ ধারা অনুসারে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। পুলিশ সূত্রের খবর তদন্তকারী অফিসাররা ধৃত এই ৩ অভিযুক্তকে জেরা করে মূল অভিযুক্ত তারক হেলার সন্ধান করবে। অন্যদিকে এই খুনের ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটির এখনো কোন হদিশ পায়নি পুলিশ।

আরও পড়ুন : শ্রাদ্ধের কাজে গঙ্গায় এসে তলিয়ে গেল উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

সেই আগ্নেয়াস্ত্রটি দুষ্কৃতীরা কোথায় লুকিয়ে রেখেছে এবং কিভাবে তারা পেল তাও জানার চেষ্টা করবে। পুলিশের দাবি তারক হেলা গ্রেফতার হলে খুনের কারণ স্পষ্ট হবে পুলিশের কাছে৷