প্রতীকী ছবি

প্রতীতি ঘোষ, ব্যারাকপুর:: উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ড এলাকায় এই প্রথম করোনায় আক্রান্ত হলেন এক ব্যাক্তি। আক্রান্ত ব্যাক্তি পেশায় পুলিশ কর্মী বলে জানা গিয়েছে।

ব্যারাকপুর লাট বাগান পুলিশ ট্রেনিং কলেজে কর্মরত তিনি। বৃহস্পতিবার ওই পুলিশ কর্মীর করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাকে দ্রুত ভর্তি করা হয় কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে।

এদিকে এই খবর ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ড এলাকায় পৌঁছাতেই নড়েচড়ে বসে প্রশাসন। ওই পুলিশ কর্মীর বাড়ি উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডের ৪ নম্বর ওয়ার্ডের হরিসভা এলাকায় বলে জানা গিয়েছে। ওই পুলিশ কর্মীর বাড়ির সব সদস্যদের সম্পূর্ণ হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কিভাবে ওই পুলিশ কর্মী করোনা আক্রান্ত হলেন, তা স্পষ্ট নয় ।

এদিকে ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ডের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অর্পিতা ভট্টাচার্য বলেন, “ওনার চিকিৎসা চলছে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে। আমরা ক্যান্টনমেন্ট বোর্ডের পক্ষ থেকে এই এলাকাটি জীবাণু মুক্ত করে দিলাম। সাধারন মানুষকে সচেতন হতে বলেছি। ওই পুলিশ কর্মীর পরিবারের সদস্যদের পাশে আমরা আছি। ওনাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য আমাদের কর্মীরা সরবরাহ করবে ।”

ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ড এলাকায় এই প্রথম করোনায় আক্রান্তের খোঁজ মেলায় হরিসভা এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প