স্টাফ রিপোর্টার , হাওড়া: খোয়া যাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই পুলিশি তৎপরতায় উদ্ধার হল ব্যবসায়ীর টাকা। টাকার অঙ্ক হাজারে নয়। প্রায় ২ লক্ষ টাকা। ঘটনাটি ঘটে গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুর থানা এলাকায়। শুধু খোয়া যাওয়া অর্থই উদ্ধার নয় পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতার করেছে উদয়নারায়ণপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে মেদিনীপুর থেকে হুগলিতে পাইকারী মাছ নিয়ে গিয়েছিল দু’টি টাটা এ.সি.ই গাড়ি। দুপুরে মাছ দিয়ে ফেরার সময় উদয়নারায়ণপুর থানার শিবানীপুর এলাকায় একটি টাটা এ.সি.ই গাড়ির সাথে একটি ইঞ্জিন ভ্যানের রেষারেষিতে ইঞ্জিন ভ্যানের যাত্রীরা পড়ে যায়। অভিযোগ,সেই সময় স্থানীয় কিছু মানুষ মাছের গাড়িটিকে ঘিরে ধরে ড্রাইভার ও খালাসিকে মারধর করে।

এই সুযোগেই গাড়িতে থাকা নগদ ১,৯১,০০০ টাকা নিয়ে চম্পট দেয় স্থানীয় এক ব্যক্তি। এই ঘটনার কথা জানার সঙ্গে সঙ্গে তৎপর হয় উদয়নারায়ণপুর থানার পুলিশ। এস.আই বিধান হালদারের নেতৃত্ব অপরাধীকে খুঁজে বের করার কাজ শুরু। ঘটনাস্থলে থাকা বেশ কয়েকজন স্থানীয়কে উদয়নারায়ণপুর থানায় জেরার জন্য ডেকে পাঠানো হয়। তাদের মধ্যেই একজনের কথায় সন্দেহ হওয়ায় পুলিশ তাকে আরও জিজ্ঞাসাবাদ চালায়।

তারপরই সে নিজের অপরাধের কথা স্বীকার করে।ঘটনার কয়েক ঘন্টারমধ্যেই অভিযুক্তের কাছ উদ্ধার হয় খোয়া যাওয়া নগদ ১,৯১,০০০ টাকা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম অষ্ট সামন্ত(৫২)। অভিযুক্ত অষ্ট সামন্ত স্থানীয় শিবানীপুর এলাকারই বাসিন্দা।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা