চেন্নাই: তামিলনাড়ুর নাগেরকয়েল জেলায় পুলিশি তল্লাশিতে পর্দাফাঁস হল এক মধুচক্রের।কোত্তার এলাকায় ম্যাসাজ পার্লারের আড়ালে এই মধুচক্র চালানো হত বলে জানিয়েছেন সেখানকার পুলিশ আধিকারিকেরা। পুলিশি তল্লাশিতে গ্রেফতার করা হয়েছে বেশ কয়েকজনকে ।

বিশেষ সূত্র মারফত খবর পেয়ে এএসপি জওহরের নেতৃত্বে এই তল্লাশি চালানো হয়েছিল। ছদ্মবেশে খদ্দের সেজে এই পার্লারে এসে পুলিশ আধিকারিকেরা এই ম্যাসাজ পার্লারের আড়ালে মধুচক্র চালানোর বিষয়টি নিয়ে তথ্য সংগ্রহ করেছিলেন। আর তারপরেই সেই তথ্যের ভিত্তিতে সোমবার আচমকা তল্লাশি চালিয়ে সেখান থেকে বেশ কয়েকজনকে উদ্ধার করা হয়।

তল্লাশি চালানোর পরে তিনজন মহিলাকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ আধিকারিকেরা। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মূল অভিযুক্তের নাম আলেকজান্ডার৷ তিনি আদপে কেরালার বাসিন্দা। কয়েক বছর আগে এই এলাকাতে ওই ম্যাসাজ পার্লার খুলেছিলেন। এছাড়া মধুচক্র চালানোর জন্য পুদুচেরি,তিরুপ্পুর এবং অরণি থেকে তিনজন মহিলাকে আনা হয়েছিল।

বিগত বেশ কয়েকদিন ধরে রাজ্যর বেশ কয়েকটি জায়গা থেকে গ্রেফতার করা হয় একাধিক মধুচক্রের পাণ্ডাকে। পাশপাশি উদ্ধার করা হয় বেশ কয়েকজন মহিলাকে। কয়েকদিন আগেই পেরিয়ে গেল আন্তর্জাতিক নারী দিবস। নিজ নিজ ক্ষেত্রে যে সকল নারীরা দেশের নাম উজ্জ্বল করেছেন তাদের সম্মান জানানো হয়েছিল ওই বিশেষ দিনে। কিন্তু নারী দিবস পেরিয়ে যাওয়ার কয়েকদিনের মধ্যে এই জাতীয় বিষয় সামনে পুনরায় উঠে আসায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে নারী নিরাপত্তার ক্ষেত্রে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I