ফাইল ছবি

আলওয়ার : আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করল রাজস্থান পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলওয়ার জেলায়। পুলিশ জানিয়েছে, ধর্ষণের ঘটনা রেকর্ড হয়েছে ওই এলাকায় লাগানো সিসিটিভি ভিডিওতে।

পুলিশ সুপারেন্ডেন্ট দেশমুখ জানিয়েছেন, সিসিটিভি ক্যমেরায় নাবালিকাকে ধর্ষণের ঘটনা ধরা পড়ে। সেই ভিডিও দেখে গৌরব নামে ওই ব্যক্তিকে চিহ্নিত করা হয়। নিশ্চিত হওয়ার পর পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

পুলিশের বক্তব্য অনুযায়ী, ৬ অক্টোবর অর্থাৎ অষ্টমীর রাতে ২ টো নাগাদ ৮ বছরের মেয়েটিকে লোভ দেখিয়ে প্যান্ডেলের বাইরে নিয়ে যায় ওই ব্যক্তি। এরপরেই ধর্ষণ করা হয় তাঁকে।

দেশমুখ জানিয়েছেন, “আমরা মেয়েটির বাড়ি গিয়েছিলাম। সে তাঁর বাবা-মাকে এই ঘটনার কথা জানায়নি। ” অন্যদিকে পুলিশের দাবি, অভিযুক্ত তাঁর দোষ স্বীকার করেছে। ধর্ষিত শিশুর বাবা এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, নবমীর রাতে এরাজ্যেও ঘটে গেছে আর মর্মান্তিক ঘটনা। তেরো বছরের এক কিশোরীকে ধর্ষণের পর খুনের অভিযোগ উঠেছে। আলিপুরে ঘটেছে এই ন্যক্কারজনক ঘটনা। দশমীর সকালে খালের পাশে ওই কিশোরীর দেহ উদ্ধার হয়। পুলিশ এই ঘটনারও তদন্ত শুরু করেছে।