নয়াদিল্লি: উন্নাও ধর্ষণ কাণ্ড নিয়ে উত্তাল হয়ে রয়েছে সমগ্র দেশ। কেন্দ্র এবং উত্তর প্রদেশের শাসকদল বিজেপি-কে কাঠগড়ায় তুলেছে সমস্ত বিরোধী রাজনৈতিক দল।

উন্নাও ধর্ষণ কাণ্ডের তদন্তভার হাতে নিয়েছে কেন্দ্রীয় তদন্তকারি সংস্থা সিবিআই। চলত সপ্তাহের বৃহস্পতিবারেই এই ঘটনায় অভিযুক্ত উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক কূলদীপ সিং-কে গ্রেফতার করেছে সিবিআই।

শাসকদলের বিধায়ক ধর্ষণ কাণ্ডে জড়িয়ে যাওয়ার সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সাফ জানিয়ে দিয়েছেন যে ক্ষমতাশালী হলেও কোনও অপরাধীকে ছাড় দেওয়া হবে না।

এই অবস্থায় কাশ্মীর থেকে কন্যাকুমারী সর্বত্রই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতিক্রিয়া জানতে আগ্রহী। কিন্তু, কাথুও বা উন্নাও ধর্ষণ কান্ড নিয়ে জনসমক্ষে কী বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী? এই বিষয়ে কারো কোনও ধারনা নেই। কারণ, এখনও তিনি কিছুই বলেননি। নিয়মিত যাবতীয় বিষয় নিয়ে ট্যুইট করতে অভ্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়াতেও কিছু লেখেননি।

দেশের প্রশাসনিক প্রধান এই দুই ধর্ষণ কাণ্ড নিয়ে নিজের মতামত ব্যক্ত করলেই তা প্রকাশিত হবে সকল সংবাদ মাধ্যমে। এবং অচিরেই তা জানতে পারবেন সমগ্র দেশবাসী।