নিউইয়র্ক: আরও একবার চমকে দিলেন পিগি চপস্‌। ১২ জানুয়ারি নিউ ইয়র্কে শ্যুটিং করতে গিয়ে গুরুতর চোট পান প্রিয়াঙ্কা। মাথায় চোট পেয়ে হাঁসপাতালে ভর্তি ছিলেন তিনি। ঠিক এক সপ্তাহের মধ্যেই প্রিয়াঙ্কার মুকুটে জুড়ল আরও একটি নতুন পালক। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করে পিপলস্‌ চয়েস অ্যাওয়ার্ড জিতে নিলেন প্রিয়াঙ্কা। বরাবরের মতই পিপলস্‌ চয়েস অ্যাওয়ার্ডস্‌ এর রেড কার্পেটেও প্রিয়াঙ্কা হিট।

অনুষ্ঠানের মঞ্চে তাঁর ফ্যানদের ধন্যবাদ জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, “একটু ভয় পেয়েছিলাম যে আসতে পারবো কি না। কিন্তু টানা ৩ দিন ঘরে বসে থেকে আমার খুব একঘেয়ে লাগছিল। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। আমি সেই সব মহিলাদেরও ধন্যবাদ জানাতে চাই, যারা আমার সঙ্গে মনোনয়নে ছিলেন। এই অসামান্য মহিলাদের দেখেই আমি টেলিভিশনে আসি”।

পিপলস্‌ চয়েস আওয়ার্ডের সম্মান, কিছুদিন আগে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে সাড়া ফেলে দেওয়া সোনালী গাউন, আবার এই মুক্তই পেতে চলা প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’- এককথায় প্রিওয়াঙ্কার বৃহস্পতি এখনও তুঙ্গে। ভারতের এক ছোট শহর থেকে বলিউডে আসা, আর তারপর কোনও গডফাদার ছাড়াই বলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়া। আর এখন হলিউডে একের পর এক সাফল্য। প্রিয়াঙ্কার জার্নি প্রত্যকে মহিলাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য যথেষ্ট।

#The drama queen of Bollywood, Priyanka Chopra won second People’s Choice Award for Quantico along with the red carpet on Wednesday. She was present inspite of being ill.