মুম্বই- কপালে গভীর ক্ষত। সারা মুখে রক্তের দাগ। উশকো খুশকো চুল। পরিনীতি চোপড়ার এমনই কয়েকটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনই লুকে পরিণীতিকে দেখা যাবে তাঁর আসন্ন ছবি দ্য গার্ল অন দ্য ট্রেন-এ।

পরিণীতির এই লুক প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়। ২০২০-র ৮ মে এই রিভু দাশগুপ্ত পরিচালিত এই ছবি মুক্তি পাবে বলে জানা গিয়েছে। ২০১৫-য় পাওলা হকিন্সের বেস্টসেলার উপন্যাস দ্য গার্ল অন দ্য ট্রেন অবলম্বনেই এই ছবি তৈরি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং কিছুদিন আগেই লন্ডনে শেষ করেছেন পরিণীতি। ছবিতে এছাড়াও রয়েছেন অদিতি রায় হায়দারি, কৃতী কুলহারি, অবিনাশ তিওয়ারি। গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে তাঁদের।

 

এই ছবিতে কাজ করে যে আনন্দ পেয়েছেন, তা আগেই বলেছিলেন পরিণতী। এই চরিত্রতে অভিনয় করা মিস করবেন বলেও জানিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমের জানিয়েছিলেন, সাত সপ্তাহ ধরে দ্য গার্ল অন দ্য ট্রেনের শ্যুটিং সেরে আমি বাড়ি ফিরছি। আমার কাছে শব্দ নেই। এই ছবির অভিনয় শেষ করার পরেও যেন চরিত্রটা আমার সঙ্গে থেকে গিয়েছে। এই প্রথম এটা হল। এই চরিত্রটা আমার মধ্যে চিরকাল থেকে যাবে। আমি মিস করছি। জীবন বদলাচ্ছে। আমার মনে হচ্ছে আমি বড় হয়ে গিয়েছি। আমি খুবই কৃতজ্ঞ।

প্রসঙ্গত, এবছরই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি জবড়িয়া জোড়ি। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মলহোত্র।