নদিয়ায় চিফ মেডিক্যাল অফিসার হেলথ phlebotomist পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নদীয়ার বিভিন্ন জায়গাতে প্রার্থীদের বদলি করা হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের আবেদনের জন্য ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে। ইন্টারভিউয়ের তারিখ ২৪.১১.২০২০।

এই পদের জন্য মোট শূন্যপদ রয়েছে ৯ টি। প্রার্থীদের কমপক্ষে মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া phlebotomist পদের জন্য phlebotomist নিয়ে ট্রেনিং করতে হবে। এছাড়া এই পদের জন্য ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে। প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ইন্টারভিউতে যেতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে ইন্টারভিউয়ের জায়গাতে পৌছতে হবে বলে জানানো হয়েছে।

প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের http://nadia.gov.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে বলে জানানো হয়েছে। ইন্টার ভিউয়ের ঠিকানা- office of the chief medical officer of health nadia and secretary district helath and family welfare samity 5 dl roy road po- krishnagar district-nadia pin-741101

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.