আজকের দিনে অ্যামাজন সাধারণ মানুষের কাছে অত্যন্ত প্রয়োজনীয়। বিশেষ করে করোনা পরবর্তী সময়ে ই কমার্স পরিষেবার উপরে আরও বেশি করে নির্ভরতা বেড়েছে সাধারণ মানুষের। আর গ্রাহকদের বিশ্বাস যাতে আরও বেশি থাকে সেই কারণে বরাবর অ্যামাজনের তরফে নেওয়া হয়ে থাকে একাধিক পদক্ষেপ।

আজকের দিনে লুক মানুষের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ। ছেলে হোক বা মেয়ে এই বিষয়টি সমান ভাবে সকলের জন্যই দরকারী। তবে মেয়েদের লুকের জন্য একাধিক সুযোগ থাকলেও অপেক্ষাকৃত ভাবে পুরুষদের কাছে নিজেদের লুক নিয়ে পরীক্ষা করার অথবা ঠিক রাখার সুযোগ কম থাকে। ছেলেদের কাছে লুকের দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হল দাড়ি। আর অনেক সময় বেশিরভাগ পুরুষ কিভাবে নিজেদের দাড়ি যত্ন করবেন তা বুঝতে পারেন না। আর সেই কারণে সেই প্রভাব এসে পড়ে তার লুকের উপরেও। আর সেই কারণে এবারে অ্যামাজনের তরফে নেওয়া হল এক নতুন পদক্ষেপ।

 

এবারে পুরুষদের জন্য তাদের তরফে নেওয়া হয়েছে এক নতুন পদক্ষেপ। জানানো হয়েছে ক্রেতারা অ্যামাজন থেকে philips bts 3203/15 cordless rechargable beard trimmer পেতে পারবেন আকর্ষণীয় কম দামে। ক্রেতাদের জন্য এই trimmer এর উপরে রাখা হয়েছে ১২ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা। অর্থাৎ গ্রাহকদের এই trimmer কিনতে হলে খরচ করতে হবে মাত্র ১২৪৯ টাকা। ফলে তারা বাঁচাতে পারবেন ১৭৫ টাকা। জানানো হয়েছে অ্যামাজন পে ব্যবহার করে এই trimmer কিনলে ক্রেতারা পাবেন অতিরিক্ত ৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা।

 

একবার চার্জ দিলে এই trimmer নাগাড়ে ৪৫ মিনিট পর্যন্ত ব্যবহার করতে পারবেন ক্রেতারা। পাশপাশি গালের চামড়া যাতে কেটে না যায় সেই কারণে বিশেষ ভাবে ব্লেডগুলি তৈরি করা হয়েছে। ফলে যারা এই মুহূর্তে trimmer কেনার কথা ভাবছেন তাদের কাছে এই trimmer সেরা অপশন হতেই পারে। অল্প দামের মধ্যে এই trimmer কিনলে ক্রেতারা পাবেন অতিরিক্ত সুবিধাও।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.