মুম্বই: লকডাউন চলছে গোটা দেশ জুড়ে। স্তব্ধ হয়ে রয়েছে পুরো দেশ। কিন্তু প্রতিভা থাকলে তাকে বাধা কেউ দিতে পারে না। আর তাই এই লকডাউনের মধ্যেই সারা দেশে ইয়াং ট্যালেন্টদের বেছে নেবেন অভিনেতা বরুণ ধাওয়ান। ঘরে বসেই এই শোয়ে অংশ নেওয়া যাবে। শোয়ের নাম এন্টারটেনার নম্বর ১।

বরুণ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে জানাচ্ছেন, এই নতুন শোয়ের মাধ্যমে ভারতের মানুষকে আমরা আনন্দ দেওয়ার চেষ্টা করছি। কারণ এই সময় সবার পজিটিভিটি দরকার। দেশের মানুষের সঙ্গে জোট বেঁধে আমি এই বিনোদন দেওয়ার কথা ভাবছি। আমাদের দেশে প্রচুর প্রতিভা রয়েছে। আর সেই জন্যই আমি বিশ্বাস করি প্রত্যেকের তাঁদের বিনোদন দেখানোর একটা সুযোগ পাওয়া উচিত।

ফ্লিপকার্ট ভিডিওর সঙ্গে জোট বেঁধে এই শোয় শুরু করছেন বরুণ। করোনা সংক্রমণের আতঙ্কে প্রত্যেকেই বাড়িতে। আর এই ঘরবন্দি অবস্থায় মানসিক ভাবে সুস্থ থাকতে এই ধরনের শো দরকার বলে মনে করছেন অভিনেতা।

১৩ বছর বয়স বা তার উপরে যে কেউ তাদের পারফর্ম্যান্সের ভিডিও রেকর্ড করে তা ফ্লিপকার্টের ভিডিও সেকশনে আপলোড করতে পারবেন। সেখান থেকেই বরুণ ও অন্যান্য বিচারকরা বেছে নেবেন পছন্দের অংশগ্রহণকারীকে। আগামী সপ্তাহ থেকেই শুরু হবে এই শো।

বরুণ বলছেন, একেবারে অন্যরকম ফরম্যাটের এই শোয়ে আমি কিছু দারুণ প্রতিভা দেখতে পাব বলে আসা করছি। আগামী সপ্তাহ থেকেই শুরু করার অপেক্ষায় মুখিয়ে আছি।

প্রসঙ্গত, দেশে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এবার একদিনে মৃত্যু হল ১৭ জনের। আক্রান্তের সংখ্যা বেঁড়ে দাঁড়াল ৫৭৩৪। যা দেশের জন্য যথেষ্ট উদ্বেগজনক। শেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৪৭ জন। মোট আক্রান্ত ৫৭৩৪ জনের মধ্যে বর্তমানে ৪৭৩ জন সুস্থ হয়ে উঠেছেন। দেশে মোট মৃত্যু হয়েছে ১৬৬ জনের। আশা করা হচ্ছে ১৪ এপ্রিল থেকে লকডাউনের মেয়াদ বাড়বে।