মুম্বই- বিয়ের পরে প্রথম করবা চৌথ পালন করলেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। একেবারে নতুন বউয়ের বেশে নিকের জন্য ব্রত রেখেছিলেন পিগি চপস। করবা চৌথের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কপোত কপোতী। আর সেই ছবিতেই পরিণীতি চোপড়ার একটি কমেন্ট ঘিরে নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, খুব শীঘ্রই কি পরিণীতি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন!

নিক প্রিয়ঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, “আমার স্ত্রী ভারতীয় ও হিন্দু। ও সবদিক থেকেই অসাধারণ। ওর সংস্কৃতি, ধর্মের ব্যাপারে ও আমায় অনেক কিছু শিখিয়েছে। আমি ওকে খুব ভালোবাসি, শ্রদ্ধা করি। আর দেখতেই পাচ্ছেন আমরা কত আনন্দ করছি। সবাইকে করবা চৌথের শুভেচ্ছা।”

নিকের এই পোস্টেই পরিণীতি মজা করেই কমেন্ট করেন, “সারা জীবন ধরে ভাল স্বামী পাওয়ার জন্য ও নিজেও উপোস করেছে আর আমাদেরও উপোস করিয়ে রেখেছে। অবশেষে এই বছর সেই ভালো স্বামীকে পেয়েছে প্রিয়ঙ্কা। তবে কি এবার আমার পালা?”

“তবে কি এবার আমার পালা!”- এই কথাটি ঘিরেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে সত্যিই কি এবার পরিণীতির বিয়ের সানাই বাজতে চলেছে! প্রিয়ঙ্কা ও পরিণীতি দুই বোনই পরস্পরের ঘনিষ্ঠ।

কিছুদিন আগেই বলিউডে গুঞ্জন ওঠে, এক সহ-পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে প্রেম করছেন পরিণীতি। প্রিয়ঙ্কার বিয়েতে পরিণীতির সঙ্গে চরিতও উপস্থিত ছিলেন। সেই ছবিও ভাইরাল হয়। তার পরেই বি-টাউন ঘিরে গুঞ্জন শোনা যায় চরিতের সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন পরিণীতি। যদিও এই বিষয় পরিণীতি বা চরিত কেউই মুখ খোলেননি। তবে নিক-প্রিয়ঙ্কার ছবিতে পরিণীতির কমেন্ট ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, নিক ও প্রিয়ঙ্কা নিউ ইয়র্কে করবা চৌথ পালন করেন। নিক একটি ঘিয়ে কুর্তা পরেছিলেন আর প্রিয়ঙ্কা একটি লাল শাড়ি পরেছিলেন। অন্যদিকে পরিণীতি চোপড়াও তাঁর আসন্ন ছবি নিয়ে ব্যস্ত।