নয়াদিল্লি: কয়েকদিন আগেই রাজকীয়ভাবে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিদির বিয়েতে মেতে ছিলেন পরিণীতিও। সব অনুষ্ঠানেই তাঁকে দেখা গিয়েছে। এবার প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান শেষ হতেই উঠছে পরীর বিয়ের কথা। তিনিও কী এবার বসবেন বিয়ের পিঁড়িতে?

প্রিয়াঙ্কার বিয়ের ছবিগুলির মধ্যেই চোখে পড়েছে পরীর বয়ফ্রেন্ডের ছবি। অভিনেত্রী নিজে না স্বীকার করলেও বলিউডের গুঞ্জন বলছে, চরিত দেশাইয়ের সঙ্গেই প্রেম করছেন পরিণীতিই। নিক জোনাস একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানেই পরিণীতির ঠিক পিছনেই দাঁড়িয়ে রয়েছেন চরিত দেশাই। আর সেই ছবি দেখেই ছড়াতে শুরু করেছে গুঞ্জন। তবে কি দিদির পর এবার বিয়ের পিঁড়িতে বোন?

তবে সেই গুজব নিজেই উড়িয়ে দিয়েছেন পরিণীতি। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর তুলে ধরে ট্যুইট করেছেন তিনি। লিখেছেন এই খবর, “ABSOLUTELY BASELESS AND UNTRUE!!” অর্থাৎ সর্বৈব মিথ্যা। তিনি এও জানিয়েছেন যে তাঁর বিয়ের খবর তিনি নিজেই ফলাও করে সবাইকে জানাবেন।

গত বছর থেকেই চরিতের সঙ্গে পরিণীতির সম্পর্কের খবর সামনে আসে। ২০১৬ তে আমেরিকায় একটি কনসার্ট ট্যুরে গিয়েছিলেন পরিনীতি। সেখানেই নাকি চরিত দেশাইয়ের সঙ্গে তাঁর আলাপ।

জানা গিয়েছে, আগে ধর্ম প্রোডাকশনে কাজ করতেন চরিত। এখন যশ রাজ ফিল্মের সঙ্গে যুক্ত। ক্যামেরার পিছনের কাজের ভিডিও বানান তিনি। ‘অগ্নিপথ’ ছবিতে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন তিনি।