কলকাতা: পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিনে বসল চাঁদের হাট। খাওয়া দাওয়া থেকে গান বাজনা, কী ছিল না জন্মদিনে। তবে কলকাতার কোনও পাঁচতারা রেস্তোঁরা বা পার্টি নয়। পাহাড়ের কোলে প্রকৃতির মাঝেই জন্মদিন পালন হলো রাজের।

এই মুহূর্তে হাবজি গাবজি ছবির শ্যুটের জন্য সিকিমে রয়েছেন রাজ-শুভশ্রী-সহ ছবির পুরো টিম। সিকিমেরই তুরুক গ্রামে ঘরোয়া জন্মদিনের পার্টি বসেছিল। দুপুরে লাঞ্চে যেমন ছিল এলাহি আয়োজন, তেমনই রাতেও ছিল গান বাজনা সমেত খাওয়া দাওয়া। দুবেলার ভিডিওই রাজ শেয়ার করেছেন ফেসবুকে।

মধ্যাহ্নভোজে দেখা যাচ্ছে, পাঁচ রকমের ভাজা সমতে একেবারে কবজি ডুবিয়ে খাচ্ছেন সকলে। রয়েছেন শুভশ্রী, পরমব্রত-সহ আরও অনেকে। থালা ভর্তি ভাজা খাবার হাতে তুলে রাজ বলেন, মা তুমি জন্মদিনে কখনও এত ভাজা খাবার দিয়েছো! এবার বুঝতে পারছ তো কেন আমি শ্যুটিং-এ থাকি। শুভশ্রী পাশ থেকে বলেন আমি কিন্তু করে দিয়েছি।

টেবিলে সবাই একেবার বাঙালি কায়দায় মাছ, চিকেন, চিংড়ি মাছের মালাইকারি খাচ্ছেন। পরমব্রত খেতে খেতে বলেন, আমি অনেক খেয়ে নিয়েছি। সবার আগে আমি খাওয়া শুরু করেছি।

এ তো গেল দুপুরেরে আয়োজন। রাতে বসেছিল গানের আসর। মধ্যমণি পরমব্রত। গিটার বাজিয়ে মহীনের ঘোড়াগুলির গান বাড়লে বয়স মানুষ চেনা যায় কি গাইছেন পরম। আর সেই গানে গলা মেলাচ্ছেন বাকিরা।