ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

কলকাতা:  ট্রেন্ড বলছে এখন ওয়েব জমানা। সইফ থেকে নাওয়াজ নতুন এই ধারায় গা ভাসিয়েছেন অনেকে। শোনা যাচ্ছে আমিরের নামও। তবে এতো গেল বলিউডের কথা। বাদ নেই টলিউডে। রাইমা থেকে প্রিয়াঙ্কা, অপরাজিতা, স্বস্তিকা এন্ট্রি নিয়েছেন অনেকেই। সেই তালিকায় এবার শোনা যাচ্ছে পাওলি দামের নাম। টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, বেশ বড় মাপের ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে পাওলিকে।

চলতি বছর একটি জাতীয় ওয়েব পোর্টাল লঞ্চ করে। যেখানে এখন রমরমীয়ে চলছে ‘কিরনজিৎ কর’। সানি লিওনির বায়োপিক। সেখানেই নয়া কাহিনি নিয়ে আসছেন পাওলি। সূত্রের খবর, পাওলি টলিউড সহ বলিউডের পরিচিত মুখ। তাই তাঁরা নায়িকাকে বেছে নিয়েছেন এই সিরিজের জন্য। যদিও ওয়েব সিরিজের মূল গল্প হবে বাংলা ভাষায়। কিন্তু ভার্বিং হবে আরও পাঁচটি ভাষায়।

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

তবে চমকের এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, ইতিমধ্যে নাকি গোটা পনেরো দিন শ্যুটিং করে ফেলেছেন নায়িকা। তাও আবার শহর কলকাতায় তারাতলা খিদিরপুরের মতো লোকেশনে। কিন্তু খবর পায়নি কাকপক্ষীও।

আরও পড়ুন: দেখে নিন, সেনগুপ্ত পরিবারে গনপতি পুজোর অ্যালবাম

কিন্তু এতো গেল নায়িকার ওয়েব সিরিজে এন্ট্রির খবর। কিন্তু সিরিজের গল্প কি? কাহিনির স্বাদ থ্রিলার। যেখানে এক নিম্নমধ্যবিত্ত সিঙ্গল মাদারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে পাওলিকে। চিত্রনাট্যটি একদিনের। নাম ‘কালী’। পুজোর কিছুদিন পরেই ওয়েবের পর্দায় মুক্তি পাবে ‘কালী’। ততদিন অপেক্ষা করতে হবে আমাদের।

কিন্তু প্রশ্ন হচ্ছে,এতদিন অনেক ওয়েব সিরিজে অভিনয় করার জন্য অফার পেয়েছেন পাওলি। তবে সেসব ফিরিয়ে দিয়েছেন। তাই হঠাৎ ‘কালী’র জন্য হ্যাঁ করলেন কেন নায়িকা। শোনা যাচ্ছেন সিরিজের কাহিনি ও চরিত্রের দৃঢতা তাঁকে হ্যাঁ বলতে বাধ্য করিয়েছে। কিন্তু কতোটা কি! তা বোঝা যাবে সময়ের সঙ্গেই।